পুলিশ প্রধানদের সম্মেলনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে গেলেন আইজিপি
০৬ অক্টোবর, ২০১৮ ইং
ইত্তেফাক রিপোর্ট

ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন অব চিফস অব পুলিশের (আইএসিপি) বার্ষিক সম্মেলনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে গেলেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। বৃহস্পতিবার রাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশে তিনি ঢাকা ত্যাগ করেন। সম্মেলনে তিন সদস্যের প্রতিনিধিদলের নেতৃত্ব দেবেন আইজিপি। প্রতিনিধিদলের অন্য সদস্যরা হলেন- গাজীপুর জেলার পুলিশ সুপার শামসুন্নাহার এবং পুলিশ সদর দফতরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলম।

আইএসিপি’র বার্ষিক সম্মেলন আগামী ৬ থেকে ৯ অক্টোবর যুক্তরাস্ট্রের ফ্লোরিডায় অনুষ্ঠিত হবে। সম্মেলনে বিশ্বের বিভিন্ন দেশের পুলিশ প্রধান, আইন-শৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং আন্তর্জাতিক সংস্থার প্রতিনিধিগণ অংশগ্রহণ করবেন। সম্মেলনে বিভিন্ন দেশের পুলিশ এবং আইনশৃঙ্খলা বাহিনীর মধ্যে অপরাধ নিয়ন্ত্রণের ক্ষেত্রে পারস্পরিক সহযোগিতা বাড়ানোর বিষয়ে আলোচনা হবে।

এ ছাড়া, আন্তর্জাতিক ও আঞ্চলিক সন্ত্রাসবাদ দমনে বিভিন্ন দেশের মধ্যে সহযোগিতা বৃদ্ধির বিষয়ও আলোচনায় স্থান পাবে। বাংলাদেশের পুলিশপ্রধান সম্মেলনে অংশগ্রহণকারী বিভিন্ন দেশের পুলিশপ্রধানদের সঙ্গে পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় করবেন।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৭
আসর৪:০৩
মাগরিব৫:৪৫
এশা৬:৫৬
সূর্যোদয় - ৫:৫১সূর্যাস্ত - ০৫:৪০
পড়ুন