আমি ‘এমপি সাহেব’ হতে চাই না ------------- শামীম ওসমান
০৬ অক্টোবর, ২০১৮ ইং
আমি ‘এমপি সাহেব’ হতে চাই না ------------- শামীম ওসমান

 সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমান বলেছেন, আমি এখানে আসার সময় বিভিন্ন জন শ্লোগান দিচ্ছিল- ‘এমপি সাহেবের আগমন শুভেচ্ছা স্বাগতম।’ আমি এমপি সাহেব হতে চাই না।  আমাকে এমপি মনে না করে আপনাদের পরিবারের একজন মনে করলে আমি বেশি খুশি হবো। বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জের গোদানাইল এলাকায় এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি আলহাজ মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, গোদনাইল আওয়ামী লীগের সভাপতি এম.এ বারী, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ শাহ আলম প্রমুখ। 

সভায় শামীম ওসমান আরো বলেন, বাসে আগুন দিয়ে জলজ্যান্ত মানুষ পুড়িয়ে যারা হত্যা করে তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না। তারা গ্রেনেড মেরে জননেত্রী শেখ হাসিনাকেও হত্যা করতে চেয়েছে। তারা দেশ বিরোধীদের ক্ষমতায় এনেছে, রাজাকারদের মন্ত্রী বানিয়েছে। তাদের হাতে দেশ কখনোও নিরাপদ নয়। এ সময় শামীম ওসমান আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, আজকের কর্মীসভা জনসভায় পরিণত হয়েছে। এটা আমার প্রতি আপনাদের ভালোবাসা। আপনারা আমাকে ভালোবাসেন। আমি এটাই চাই। আমি নির্বাচন করবো কি করবো না তা নির্ধারিত হবে আপনাদের জনমতের উপর ভিত্তি করে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৭
আসর৪:০৩
মাগরিব৫:৪৫
এশা৬:৫৬
সূর্যোদয় - ৫:৫১সূর্যাস্ত - ০৫:৪০
পড়ুন