ধামরাইয়ে যুবকের মৃত্যুর ঘটনায় মামলা
০৬ অক্টোবর, ২০১৮ ইং

 ধামরাই (ঢাকা) সংবাদদাতা

ঢাকার ধামরাইয়ে চাঁদাবাজির অভিযোগে গণপিটুনির শিকার হয়ে হাসেম নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে হাসেমের পরিবারের অভিযোগ, তাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় স্থানীয় এক হোটেল কর্মচারী দিনাজপুর জেলার হাকিমপুর থানার মনিষাপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে জাহিদুল ইসলাম বাদী হয়ে ধামরাই থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেছেন। অপরদিকে নিহত হাসেমের মা মোছাঃ হাছিনা বেগম বাদী হয়ে ১২ জনকে আসামি করে ধামরাই থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

বুধবার রাতে শ্রীরামপুর গ্রাফিক্স টেক্সটাইল কারখানার সামনে এ ঘটনা ঘটে। নিহত হাসেম উপজেলার সূতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। আটকরা হলো একই গ্রামের তুলা মিয়ার ছেলে নিহত হাসেমের ফুফাত ভাই নাইম ও সাটুরিয়া উপজেলার কান্দাপাড়া গ্রামের নিজাম উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম।

ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, এ ঘটনায়  একটি চাঁদাবাজি ও একটি হত্যা মামলা হয়েছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। তবে নিহত হাসেমের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৭
আসর৪:০৩
মাগরিব৫:৪৫
এশা৬:৫৬
সূর্যোদয় - ৫:৫১সূর্যাস্ত - ০৫:৪০
পড়ুন