সাভারে দুই নারী পোশাক শ্রমিক ধর্ষণের শিকার
পুলিশ সোর্সসহ আটক ৩
০৬ অক্টোবর, ২০১৮ ইং

ইত্তেফাক রিপোর্ট

সাভারে পৃথক স্থানে দুই নারী পোশাক শ্রমিক ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে সাভার মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের হলে পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে। তাদের নাম লিটন মন্ডল, সাইদুল ও মারফুর।  লিটন ও সাইদুল ডিবি পুলিশের সোর্স বলে জানা গেছে।

পুলিশ জানায়, কিছুদিন আগে স্থানীয় জিসান গার্মেন্টসের এক নারী শ্রমিককে সাভারের মালঞ্চ এলাকায় গণধর্ষণ করে লিটন মন্ডল, সাইদুল ও রুবেল। ঘটনাটি পুলিশকে না জানানোর জন্য ধর্ষিতাকে ভয়ভীতিও দেখায়। পরে বৃহস্পতিবার রাতে ওই নারী শ্রমিক তিন ধর্ষককে অভিযুক্ত করে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে সোবহানবাগ এলাকা থেকে সোর্স লিটন ও সাইদুলকে আটক করে। অপর ধর্ষক রুবেলকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

উল্লেখ্য, গত বছর ৬ জুলাই দুই নারীকে মডেল বানানোর কথা বলে গাজীপুর থেকে এনে গণধর্ষণ করেছিল লিটন মন্ডল। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ লিটনকে গ্রেফতার করে। ৮ মাস জেল খেটে জামিনে বের হয়ে পুনরায় সে ডিবি পুলিশের সোর্স হিসেবে কাজ করছিল বলে জানা যায়।

অপরদিকে হেমায়েতপুরের যাদুরচর এলাকার এক গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছে মারফুর নামে এক ব্যক্তি। ওই পোশাক শ্রমিক কর্মস্থলে যাওয়ার পথে তাকে উত্ত্যক্ত করতো মারফুর। এক পর্যায়ে তাকে ফুসলিয়ে বৃহস্পতিবার সকালে মারফুর তার এক ভাইয়ের বাসায় নিয়ে যায় এবং সেখানে আটকে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই নারী রাতে থানায় মামলা করলে পুলিশ রাতেই মারফুরকে গ্রেফতার করে। সাভার মডেল থানার ওসি আব্দুল আউয়াল জানান, ধর্ষণের শিকার দুই নারী শ্রমিককে মেডিক্যাল টেস্টের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৭
আসর৪:০৩
মাগরিব৫:৪৫
এশা৬:৫৬
সূর্যোদয় - ৫:৫১সূর্যাস্ত - ০৫:৪০
পড়ুন