বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত আট
১২ নভেম্বর, ২০১৮ ইং
g  ইত্তেফাক ডেস্ক

দেশের বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১। এ বিষয়ে খবর জানিয়েছেন ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতাগণ:

হবিগঞ্জ: ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার চারগাঁওয়ে যাত্রীবাহী বাস ও ট্রাক্টরের সংঘর্ষে সজল সরকার নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ট্রাক্টরের চালকসহ আরো দুইজন। গত শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক সজল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের নতুন বাজার এলাকার কান্দিগাঁও গ্রামের কটিয়া সরকারের পুত্র। স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে বাহুবল থেকে মিরপুরগামী একটি ট্রাক্টরের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সজল সরকার মারা যায়।

বরিশাল: বাবুগঞ্জ উপজেলায়র স্টিলব্রিজ এলাকায় গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কয়লা বোঝাই ট্রাকের চাপায় ৩ অটোরিকশা যাত্রী নিহত হয়েছে। এসময় আরো ৫ যাত্রী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, রহমতপুর থেকে মীরগঞ্জমুখী কয়লা বোঝাই একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা যাত্রী বোঝাই অটোরিকশাকে চাপা দিলে অটোচালক রাহাত, ভেটেরিনারি মেডিসিন বাবুগঞ্জ অনুষদের কর্মচারী রুপমসহ তিনজন মারা যায়।

চট্টগ্রাম: কর্ণফুলী উপজেলার ফকিরনির হাট এলাকায় সড়ক দুর্ঘটনায় মো. শাহাদাত হোসেন নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছে। গতকাল রবিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ি জানায়, পণ্যবাহী একটি ট্রাকের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত শাহাদাতকে চমেক হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিত্সাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ব্যক্তি মেরিন একাডেমি এলাকার বদরপুর গ্রামের আবদুর রহিমের পুত্র।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা): গোবিন্দগঞ্জে দ্রুতগামী একটি বিআরটিসি বাস চাপায় মোটরসাইকেল চালক গাইবান্ধার পল্লীবিদ্যুতের পরিচালক আব্দুল হামিদ নিহত হয়েছেন। তিনি গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের চকমানিকপুর গ্রামের মৃত এবারত আলীর পুত্র এবং পল্লী বিদ্যুতের ৮নং এরিয়ার পরিচালক ছিলেন। গতকাল রবিবার সকাল আনুমানিক ১০টার দিকে গোবিন্দগঞ্জের হাসপাতাল মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আখতারুজ্জমান ঘটনাটি নিশ্চিত করে জানান, বেলা আনুমানিক সাড়ে ১০টার দিকে শহরের হাসপাতাল মোড়ে মোটরসাইকেলযোগে ঢাকা-রংপুর মহাসড়ক পারাপারের সময় দ্রুতগামী বিআরটিসি বাস আব্দুল হামিদকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।  পুলিশ ধাওয়া করে বাসটি আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে মামলা হয়েছে।

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ): গোপালগঞ্জে বাস ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে রূপালী ব্যাংকের নিরাপত্তাকর্মী  লিমন মুন্সি (২৫) নিহত হয়েছে। এতে আরো ৪ মাহেন্দ্র আরোহী আহত হন। গতকাল রবিবার সকাল ১০টার দিকে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা পেট্রোল পাম্পের সামনে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

চান্দিনা ও বুড়িচং (কুমিল্লা): চান্দিনায় সড়ক দুর্ঘটনায় আব্দুর রাজ্জাক মাস্টার (৭৫) নিহত হয়েছে। গত শনিবার সন্ধ্যা ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন বেলাশহর ঊষা জুট মিলের সামনে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক চান্দিনার পশ্চিম বেলাশহর গ্রামের বাসিন্দা। তিনি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন। স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুর রাজ্জাক মাস্টার মহাসড়ক পারাপারের জন্য মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

নালিতাবাড়ী (শেরপুর): নালিতাবাড়ী উপজেলায় গতকাল রবিবার সকালে সিএনজি ও কভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সাথী ইসলাম (২৮) নামে এক মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে মহিলা চার বছরের শিশু সন্তানসহ তিনজন। নিহত সাথীর বাড়ি নালিতাবাড়ী পৌর শহরের ছিটপাড়া নদীর পাড় এলাকায়।

মুলাদী (বরিশাল): মুলাদীতে গতকাল রবিবার বিকাল ৩টার   দিকে উপজেলার গাছুয়া ইউনিয়নের বেলতলা এলাকায় একটি    দ্রুতগামী টমটম রাস্তায় থামানো ইজিবাইককে ধাক্কা দিলে কমপক্ষে ৯ জন আহত হয়। পরে এদের মধ্যে মিরাজ নামের এক যাত্রী মারা যায়। মিরাজ উপজেলার পৌর এলাকার তেরচর গ্রামের এসকান্দার আলী খানের পুত্র।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১২ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৪:৫৩
যোহর১১:৪৩
আসর৩:৩৯
মাগরিব৫:১৭
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৫:১২
পড়ুন