যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে নানা কর্মসূচি
ইত্তেফাক ডেস্ক১২ নভেম্বর, ২০১৮ ইং
যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে নানা কর্মসূচি
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল রবিবার গাজীপুর, নারায়ণগঞ্জসহ বিভিন্ন স্থানে শোভাযাত্রা, আলোচনা সভার আয়োজন করা হয়, কাটা হয় কেক।

গাজীপুর প্রতিনিধি জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রবিবার দুপুরে গাজীপুর মহানগরীর বোর্ডবাজারে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে মহানগর যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক সাইফুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ নেতা এসএম শামীম আহমেদ, যুবলীগ নেতা বদরুল আলম পাশা, আব্দুল কাউয়ুম সরকার, মোঃ জুয়েল মন্ডল, এবিএম কাশেম মন্ডল, ওসমান গনি কাজল, আবুল কালাম আজাদ মালম, আফসানা রশিদ রিনা প্রমুখ। পরে কেক কেটে এবং পায়রা, জাতীয় ও দলীয় পতাকা উড়িয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির উদ্বোধন করা হয়। নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে যুবলীগের নেতাকর্মীরা বাদ্যযন্ত্র সহকারে মিছিল নিয়ে অনুষ্ঠানস্থলে যোগ দেয়।

অপর দিকে বিকালে গাজীপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আজাদের নেতৃত্বে মৌচাক এলাকায় কেক কেটে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এ সময় কালিয়াকৈর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, পৌর যুবলীগের সভাপতি আতোয়ার রহমার জয় প্রমুখ উপস্থিত ছিলেন।

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শহরে আনন্দ শোভাযাত্রা বের হয়। শহরের দুই নম্বর রেলগেট সংলগ্ন আওয়ামী লীগ কার্যালয়ে মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জলের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপুরে সেখানে এসে যুবলীগের নেতাকর্মীদের সঙ্গে কেক কাটেন নাসিক মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াত আইভী। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুবলীগের নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান তিনি। দেশের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মকাণ্ডগুলো সকলের সামনে তুলে ধরার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান মেয়র আইভী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য কামাল মৃধা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, তথ্য বিষয়ক সম্পাদক খালিদ হাসান, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল প্রমুখ। সর্বশেষ খবরে জানা যায়, গতকাল রাতে মহানগর যুবলীগের নেতাকর্মীদের সাথে কেক কেটে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন সংসদ সদস্য শামীম ওসমান।

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, উপজেলা যুবলীগের আয়োজনে গতকাল রবিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে শোভাযাত্রা বের হয়ে সন্তোষপাড়া মোড় প্রদক্ষিণ করে আবার ফিরে আসে। দুপুরে পায়রা উড়িয়ে ও কেক কেটে দিনটি উদযাপন করা হয়। উপজেলা যুবলীগ আহবায়ক মইনুল ইসলাম নাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে আগত অতিথিদের মধ্যে ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম সারোয়ার কবীর, উপজেলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সোহরাব হোসেন প্রমুখ।

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা জানান, গতকাল রবিবার  বেলা সাড়ে ১২টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে কেন্দ্রীয় শহীদ মিনারে সংক্ষিপ্ত আলোচনা সভা হয়। সভায় উপস্থিত ছিলেন— নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নূর আলম, সাংগঠনিক সম্পাদক রাকিব পত্তনদার ইউপি চেয়ারম্যান মোঃ ইব্রাহীম খলিল, কলাকোপা ইউনিয়ন যুবলীগের সভাপতি শামসুদ্দিন নবী, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ভুঁইয়া প্রমুখ। পরে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়। উপজেলার ১৪টি ইউনিয়নে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১২ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৪:৫৩
যোহর১১:৪৩
আসর৩:৩৯
মাগরিব৫:১৭
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৫:১২
পড়ুন