চ্যাম্পিয়নদের কথা
১৪ নভেম্বর, ২০১৬ ইং
চ্যাম্পিয়নদের কথা
আইবিএ’র শিক্ষার্থী ইফতেকারের জন্য ব্যাটেল অব মাইন্ডস ২০১৬ ছিল নিজের সক্ষমতা যাচাইয়ের মিশন। অনেকেই অনেক পরিকল্পনা নেয়। তবে পরিকল্পনা বাস্তবায়নের পদক্ষেপ নিতে পারে না সবাই। পরিকল্পনা করাটা যতটা জরুরি, তার চেয়ে বেশি জরুরি তা বাস্তবায়ের পদক্ষেপ নেওয়া। কাজে বিশ্বাসী ইফতেকারের জন্য তাই পদক্ষেপই গুরুত্বপূর্ণ। এবারের আসরে চ্যাম্পিয়ন হওয়ার পরে ‘পদক্ষেপ’ শব্দটি হয়ে গেছে তার আত্মবিশ্বাসের অংশ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ)-এর চার শিক্ষার্থীর দল অর্জন করেছে এবারের চ্যাম্পিয়নস ট্রফি। ইফতেকার, সাবেরা, সামিহা ও তৌসিফ—আইবিএর এই চার শিক্ষার্থীর জন্য চূড়ান্ত পর্বের চ্যালেঞ্জ ছিল মহাখালীতে অবস্থিত ‘বিজি বিনস’ রেস্টুরেন্ট। এই রেস্টুরেন্টের গ্রাহকদের জন্য নতুন অফার তৈরি করে তার প্রচারণা চালায় তারা।

বিজয়ী দলের এই চার সদস্য জানায় তাদের জন্য অন্যরকম পাওয়া ছিল বিএটি বাংলাদেশের দক্ষ ব্যবস্থাপকদের সঠিক দিকনির্দেশনা। তাদের দিকনির্দেশনা এ মিশনে সফল হতে সহায়তা করেছে, আর আগামীর পথ চলায় সাহস জুগিয়েছে। সামিহা সিমি বলেন, ‘ব্যাটেল অব মাইন্ডস এমনভাবে ডিজাইন করা হয়েছে, যেখানে প্রতি মুহূর্তে নতুন চ্যালেঞ্জ এবং নিজের সীমাবদ্ধতা ছাড়িয়ে যাওয়া এবং সবশেষে আমাদের অভিজ্ঞতার ঝুলিতে এমন কিছু মূল্যবান সম্পদ যুক্ত হয়েছে; যা কেবল আগামী চাকরিজীবনেই নয়, সব ক্ষেত্রেই পথ দেখাবে।’

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৪ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৪:৫৩
যোহর১১:৪৩
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৫:১২
পড়ুন