সৌন্দর্যের সাথে স্বপ্নের পথে
১৫ মে, ২০১৭ ইং
সৌন্দর্যের সাথে স্বপ্নের পথে
‘সৌন্দর্যের সাথে স্বপ্নের পথে’ স্লোগানকে সামনে রেখে শুরু হতে যাচ্ছে ‘মমতাজ সুন্দরীতমা’ প্রতিযোগিতা। দেশের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বিভিন্ন পেশায় নিয়োজিত সুন্দরীদের সন্ধানে মমতাজ হারবালের সঙ্গে যৌথভাবে প্রতিযোগিতাটির আয়োজন করছে টেলিভিশন চ্যানেল এনটিভি। সারা দেশের ১৮ থেকে ৩০ বছর বয়সী তরুণীরা এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। তাদের মধ্য থেকে বেছে নেওয়া হবে সেরা ১০ সুন্দরীকে। প্রবাসী বাংলাদেশিরাও এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। আর প্রতিযোগিতার পুরো কার্যক্রম পরিচালিত হবে এনটিভি অনলাইনের মাধ্যমে। প্রতিযোগিতায় বিচারক হিসেবে থাকবেন বরেণ্য চিত্রশিল্পী সমরজিত্ রায়চৌধুরী, রূপবিশেষজ্ঞ আফরোজা পারভীন এবং জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর।

প্রতিযোগিতায় প্রথম বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন এক লাখ টাকা। প্রথম রানারআপ পাবেন ৫০ হাজার টাকা এবং দ্বিতীয় রানারআপের জন্য থাকছে ২৫ হাজার টাকা। এর সঙ্গে থাকছে মমতাজ হারবালের স্পন্সর করা টেলিফিল্ম ও বিজ্ঞাপনে এক বছর কাজ করার সুযোগ। বাকি সাতজনের জন্যও রয়েছে আকর্ষণীয় গিফট হ্যাম্পার। এছাড়া ফাইনালে অংশ নেওয়া ১০ জনের জন্য স্বীকৃতি সনদ তো থাকছেই।

নিবন্ধনের মাধ্যমে প্রতিযোগিতায় অংশ নেওয়া যাবে। এজন্য প্রথমে এনটিভি অনলাইনের পেজ লিংকে (ntvbd.com/mumtaz-sundoritoma) আগামী ১৬ মে থেকে নিজের বিস্তারিত তথ্য দিতে হবে। সেখানে চেহারার ডান, বাম ও সামনের দিক থেকে সম্প্রতি তোলা ছবি দিতে হবে। এছাড়া যেকোনো প্ল্যাটফর্মে আপলোড করা নিজ চেহারার একটি ভিডিও লিংক দিতে পারবেন (বাধ্যতামূলক নয়)। নিবন্ধন চলবে ১৬ জুন পর্যন্ত। প্রতিযোগীদের পাঠানো ছবি থেকে বিচারকরা বেছে নেবেন সেরা ৪০ জনকে। নির্বাচিত ৪০ জনের ছবি এনটিভি অনলাইনে প্রদর্শন করা হবে। সেখানে নিজের পছন্দের প্রতিযোগীকে ভোট দিতে পারবেন এনটিভি অনলাইনের পাঠক। ভোট গ্রহণ চলবে ৩ থেকে ২৩ জুলাই পর্যন্ত। এই ধাপে পাঠকের ভোট ও বিচারকদের মতামতের ভিত্তিতে বেছে নেওয়া সেরা ১০ সুন্দরী। তাদের চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নিতে ঢাকায় আমন্ত্রণ জানানো হবে। নির্বাচিত ১০ সুন্দরীকে গ্রুমিং করাবেন দেশের জনপ্রিয় বিউটি এক্সপার্টরা। নির্বাচিত সেরা ১০ সুন্দরীকে নিয়ে অনুষ্ঠিত হবে চূড়ান্ত প্রতিযোগিতা। সেখান থেকে বিচারকদের মতামতের ভিত্তিতে বেছে নেওয়া হবে শীর্ষ তিনজনকে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৫ মে, ২০২১ ইং
ফজর৩:৫২
যোহর১১:৫৫
আসর৪:৩৩
মাগরিব৬:৩৬
এশা৭:৫৬
সূর্যোদয় - ৫:১৬সূর্যাস্ত - ০৬:৩১
পড়ুন