আজকের রাশিফল
মুহম্মদ আনিসুল হক২৩ অক্টোবর, ২০১৪ ইং
আজ ৮ কার্তিক, ১৪২১ বঙ্গাব্দ এবং ২৭ জিলহজ্ব, ১৪৩৫ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬-১০ মিনিটে এবং সূর্যাস্ত ৫-৩১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা:৫। আপনার উপর প্রভাবকারী গ্রহ মঙ্গল ও বুধ। আপনার শুভসংখ্যা:৫ ও ৯। শুভবার: মঙ্গল ও বুধবার। শুভরত্ন: প্রবাল ও পান্না।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব: মুজিবর রহমান খাঁ, ফুটবলার পেলে, হানিফ সংকেত, আকবর জয়পুর, সারাহ বার্নহার্ড, বিজ্ঞানী ইলিয়া ফ্রাঙ্ক, চাষী নজরুল ইসলাম, সৈয়দ আবুল মকসুদ।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ নয়। পড়াশোনা বাধাগ্রস্ত হতে পারে। মিথ্যা বদনামের আশঙ্কা আছে। পারিবারিক কোনো ব্যাপারে চিন্তিত হতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয় বাণিজ্যে লাভ যোগ আছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। কোনো ধরনের বাধার সম্মুখীন হতে পারেন। চঞ্চলতা ক্ষতির কারণ হতে পারে। কোনো আত্মীয় বা বন্ধুর সহযোগিতা পেতে পারেন। সন্তানের কোনো ব্যাপারে অর্থ ব্যয় হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

পাওনা টাকা আদায়ের চেষ্টা ফলপ্রসূ হতে পারে। কাউকে আজ ধারকর্জ না নিলেই ভালো করবেন। চঞ্চলতার জন্য ক্ষতিগ্রস্ত হতে পারেন। কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। কেউ আজ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারেন। কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতা পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

ভ্রমণের উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। কারো সহযোগিতায় কাজকর্মে সাফল্য পেতে পারেন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। আর্থিক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। প্রতারিত হওয়ার আশঙ্কা আছে। যাত্রা ও যোগাযোগ শুভ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ব্যবসায়িক কার্যক্রমে সতর্কতা অবলম্বন করুন। প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। চাকুরীজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সামাজিক কোনো কাজে জড়াতে পারেন। সময় ও অর্থ নষ্ট হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কারো দুঃখে কষ্ট পেতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। তবে দাম্পত্য ক্ষেত্রে কোনো ব্যাপারে মতের মিল নাও হতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। রোমান্স ও বিনোদন শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কর্মপরিবেশ ভালো থাকবে। বেসরকারি চাকরিতে কর্তৃপক্ষের আনুকূল্য পেতে পারেন। পারিবারিক কোনো ব্যাপারে চিন্তিত থাকবেন। আপনজন কারো অসুস্থতায় দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যয়াধিক্য থাকলেও আর্থিক দিক ভালো যেতে পারে। দাম্পত্য ভুল বুঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে। আপনার বিরুদ্ধে আজ ষড়যন্ত্র হতে পারে। মিথ্যা বদনামের সন্মুখীন হতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। বাড়িতে কোনো অনুষ্ঠান হতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। অবিবাহিতদের বিয়ের যোগ আছে। চঞ্চলতা পরিহার করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি )

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। নতুন বন্ধু লাভের  যোগ আছে। রাজনীতিকদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। রাজনৈতিক সমস্যা রাজনৈতিকভাবে সমাধানের চেষ্টা করুন। প্রতিপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) 

বাড়িতে বয়স্ক কারো অসুস্থতায় দুশ্চিন্তা দেখা দিতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। দাম্পত্য ভুল বুঝাবুঝির অবসান হতে পারে। ব্যবসায়িক দিক খুব একটা ভালো নাও যেতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কাগজ বা মুদ্রণ ব্যবসায় হতাশা দেখা দিতে পারে। পুস্তক ব্যবসায়ীদের জন্যও সময় খুব অনুকূল নয়। তেল, গ্যাস প্রভৃতি দাহ্য পদার্থের ব্যবসায় লাভবান হতে পারেন। আয় বৃদ্ধির নতুন কোনো পরিকল্পনা মাথায় আসতে পারে। পাওনা টাকা আদায় হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
পড়ুন