আজকের রাশিফল
মুহম্মদ আনিসুল হক৩০ এপ্রিল, ২০১৫ ইং
৩০ এপ্রিল ২০১৫ খ্রিস্টাব্দ, বুধবার

আজ ১৭ বৈশাখ, ১৪২২ বঙ্গাব্দ এবং ১০ রজব, ১৪৩৬ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃষ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫-৩৯ মিনিটে এবং সূর্যাস্ত ৬-২৮ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বৃহস্পতি ও শুক্র। আপনার শুভ সংখ্যা ৩ ও ৬। শুভবার  বৃহস্পতি ও শুক্রবার। শুভরত্ন  হীরা ও  পোখরাজ।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্বঃ সুরকার ফ্রাঞ্জ লেবার, হল্যান্ডের রানী জুলিয়ানা, সুরকার সুধীন দাস, কবি মুফাখখারুল ইসলাম, চলচ্চিত্রকার শেখ নেয়ামত আলী, ইসলামিক চিন্তাবিদ পীর অধ্যাপক হাসান আব্দুল কাইয়ুম প্রমুখ

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

শরীর অসুস্থ হতে পারে। তবে তার জন্য উদ্বেগের কিছু নেই। কারো আচরণে রাগান্তিক হতে পারেন। শত্রু সম্পর্ক সতর্ক থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

সৃজনশীল কাজকর্মে সাফল্য পেতে পারেন। প্রণয়ে সাফল্য সম্ভাবনা আছে। রোমান্স ও বিনোদন শুভ। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

 মন ভালো থাকবে। কোনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। স্থাবর সম্পত্তি লাভের যোগ আছে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

কোনো আকস্মিক ঘটনায় বিভ্রান্ত হতে পারেন। সাহসিকতার সঙ্গে পরিস্থিতি সামাল দিতে পারবেন। হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। মনোবল বজায় থাকবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ব্যবসায়িক লেনদেনে লাভবান হতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। অধিনস্থদের কাজে লাগাতে পারবেন। প্রাপ্তি যোগ আছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

যৌথ ও অংশীদারি কারবারে নিজের কর্তৃত্ব প্রতিষ্ঠা করতে পারবেন। শরীর মন ভালো থাকবে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। ওয়ারিশি সম্পত্তি পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কোনো সত্কর্মে ব্যয় বৃদ্ধি পেতে পারে। পুরনো কোনো জটিল রোগ নতুন করে দেখা দিতে পারে। স্বামী বা স্ত্রীর স্বাস্থ্যগত সমস্যা দেখা দিতে পারে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

প্রত্যাশা পূরনের সুযোগ পেতে পারেন। আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। নতুন কোনো পরিকল্পনা হাতে নিতে পারেন। পেশাগত কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। বৈজ্ঞানিক গবেষণা আশানুরূপ সাফল্য পেতে পারেন। কর্মপরিবেশ অনুকূল থাকবে। পদস্থ ও প্রভাবশালী কারো আনুকূল্য পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সামাজিক পরিচিতি বৃদ্ধি পেতে পারে। উচ্চ শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পেশাগত সাফল্য পেতে পারেন। তীর্থ যাত্রা শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

কোনো ধরনের সামাজিক সমস্যা হতে পারে। দুর্নাম এড়িয়ে চলার চেষ্টা করুন। শরীর ভালো যাবে না। অনাকাঙ্ক্ষিত কোনো সংবাদ পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ভুল বুঝাবুঝির অবসান হতে পারে। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০১৯ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন