আজকের রাশিফল
২৯ মে, ২০১৫ খ্রিস্টাব্দ, শুক্রবার
মুহম্মদ আনিসুল হক২৯ মে, ২০১৫ ইং
আজ ১৫ জ্যৈষ্ঠ, ১৪২২ বঙ্গাব্দ এবং ১০ শাবান, ১৪৩৬ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মিথুন রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-২৫ মিনিটে এবং সূর্যাস্ত ৬-৪২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা-২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ-চন্দ্র ও বুধ। আপনার শুভ সংখ্যা- ২ ও ৫। শুভবার- সোম ও বুধবার। শুভ রত্ন- পান্না ও মুক্তা।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব ঃ প্রেসিডেন্ট কেনেডি, অভিনেতা বব হোপ, অমলেন্দু বিশ্বাস, হুমায়ুন ফরিদি, সাংবাদিক অরুনাভ সরকার, সাংবাদিক এ কে এম মহিউদ্দীন, রাজনীতিক কে এম মায়েদুল ইসলাম, ড. ইনামুল হক।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। শত্রুদের প্রকাশ্য বা গোপন তত্পরতা চলতে পারে। মন ভালো নাও থাকতে পারে। হঠাত্ অসুস্থ বোধ করতে পারেন। চতুষ্পদ জন্তু জানোয়ার দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

সৃজনশীল কাজকর্মে সাফল্য সম্ভাবনা আছে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা অথবা যোগাযোগ হতে পারে। মন ভালো থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মন ভালো থাকবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

বিপরীত লিঙ্গের কারো দ্বারা উপকৃত হতে পারেন। সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। সাহসিকতার সঙ্গে যে কোনো সমস্যা মোকাবিলা করতে পারবেন। কনিষ্ঠ ভাই-বোনদের সহযোগিতা পেতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

গৃহে অতিথি সমাগম হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তি যোগ আছে। ব্যবসায়িক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। নতুন বিনিয়োগ শুভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শরীর মন ভালো থাকবে। প্রবাসীদের জন্য দিনটি শুভ। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে পারবেন। ব্যক্তিত্ব দিয়ে প্রতিপক্ষকে প্রভাবিত করা সহজ হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ব্যয় বৃদ্ধির সম্ভাবনা আছে। সত্কর্মে অর্থ ব্যয় হতে পারে। শরীর ভালো যাবে না। পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

বন্ধুদের সহযোগিতা পাবেন। আর্থিক দিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। আশা পূরণের সুযোগ পেতে পারেন। সাংগঠনিক কাজে সাফল্য পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কর্ম পরিবেশ ভালো থাকবে। সামাজিক সুনাম অক্ষুণ্ন থাকবে। উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মস্থানে ভালো কিছু হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

উচ্চ শিক্ষার্থীদের কারো উচ্চাশা পূরণ হতে পারে। বিদেশ যাত্রার প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে। পেশাগত ক্ষেত্রে ভালো কিছু ঘটতে পারে। আর্থিক দিক ভালো যাওয়ার সম্ভাবনা আছে। তীর্থ যাত্রা শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) 

দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। লোভ লালসা সংবরণ করার চেষ্টা করুন। অহেতুক বদনামের সম্মুখীন হওয়ার আশংকা আছে। শরীর ভালো যাবে না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সময় অনুকূল থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ের যোগ আছে। ব্যবসায়িক দিক ভালো যাবে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৯ মে, ২০২০ ইং
ফজর৩:৪৫
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪৩
এশা৮:০৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৮
পড়ুন