আজকের রাশিফল
মুহম্মদ আনিসুল হক০৮ জুন, ২০১৫ ইং
৮ জুন, ২০১৫ খ্রিস্টাব্দ, সোমবার

আজ ২৫ জ্যৈষ্ঠ, ১৪২২ বঙ্গাব্দ এবং ২০ শাবান, ১৪৩৬ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মিথুন রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-২৪ মিনিটে এবং সূর্যাস্ত ৬-৪৯ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা-৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ- শনি ও বুধ। আপনার শুভ সংখ্যা- ৮ ও ৫। শুভবার- বুধ ও শনি। শুভ রত্ন- নীলা ও পান্না।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব ঃ উপন্যাসিক চার্লস রীড, বিজ্ঞানী ফ্রান্সিস ক্রীক, সুহার্তো, ন্যান্সি সিনাত্রা, নৃত্যশিল্পী জি,, মান্নান, ডিম্পল কাপাডিয়া

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যেতে পারে। আয়-উপার্জন বৃদ্ধি পাবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। ট্রেড ইউনিয়ন নেতাদের জন্য সময় অনুকূল থাকবে। সাংগঠনিক কাজে সাফল্য পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কর্ম পরিবেশ ভালো থাকবে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্মস্থলে আজ ভালো কিছু ঘটতে পারে। বেকারদের কারো কারো চাকরি হতে পাবে। যোগাযোগ শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাওয়ার প্রচেষ্টার অগ্রগতি হতে পারে। পেশাগত ক্ষেত্রে কর্ম পরিবেশ ভালো থাকবে। সাফল্য লাভের জন্য ভাগ্য আজ সহায়ক হতে পারে। সামাজিক কাজে সুনাম পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

দিনটি সামগ্রিকভাবে ভালো নাও যেতে পারে। কোনো ধরনের সামাজিক সমস্যা দেখা দিতে পারে। সতর্ক থাকার চেষ্টা করুন। শরীর অসুস্থ হতে পারে। অশুভ কোনো সংবাদ পেতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

কাজকর্মে অন্যের সহযোগিতা পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। প্রণয়ে সাফল্য সম্ভাবনা আছে। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পাবেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সাময়িক কোনো ধরনের অসুস্থতা দেখা দিতে পারে। চলাফেরায় সতর্কতা অবলম্বন করুন। ব্যক্তিগত দায় দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কোনো সমস্যা দেখা দিতে পারে। শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। সৃজনশীল কাজকর্মে আগ্রহবোধ করবেন। নিজেকে অন্যের কাছে যথাযথভাবে উপস্থাপনের চেষ্টা করুন। রোমান্টিক বিষয়াদির জন্য সময় অনুকূল থাকবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মন ভালো থাকবে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। উদার মানসিকতার জন্য প্রশংসিত হতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

পারিবারিক পরিবেশ ভালো থাকবে। ব্যক্তিগত যোগাযোগ বৃদ্ধি পাবে। কনিষ্ঠ ভ্রাতা-ভগ্নীদের সাথে সম্পর্ক ভালো থাকবে। আতিথেয়তায় ব্যয় বৃদ্ধি পেতে পারে। মনোবল বৃদ্ধি পাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

প্রাপ্তিযোগ আছে। পাওনা টাকা আদায়ের চেষ্টা ফলপ্রসূ হতে পারে। অধিনস্থদেরকে কাজে লাগাতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগ শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

শরীর মন ভালো থাকবে। আপনার ভদ্রতা বোধ ও বিনয়ী আচরণ সহজে অন্যকে আকৃষ্ট করতে পারবে। অবিবাহিতদের কারো কারো বিয়ের সম্ভাবনা আছে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করে কাজ আদায় করতে পারবেন। বিবাদ এড়িয়ে চলুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যয় বৃদ্ধির সম্ভাবনা আছে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। শরীর ভালো না থাকার সম্ভাবনা বেশি। আইনী ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৩
যোহর১১:৫৮
আসর৪:৩৮
মাগরিব৬:৪৭
এশা৮:১১
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪২
পড়ুন