আজকের রাশিফল
মুহম্মদ আনিসুল হক১৫ জুন, ২০১৫ ইং
১৫ জুন, ২০১৫ খ্রিস্টাব্দ, সোমবার

আজ ১লা আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ এবং ২৭ শাবান, ১৪৩৬ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মিথুন রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-২৪ মিনিটে এবং সূর্যাস্ত ৬-৪৮ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা-৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বুধ ও শুক্র। আপনার শুভ সংখ্যা ৫ ও ৬। শুভবার বুধ ও শুক্র। শুভ রত্ন হীরা ও পান্না ।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব ঃ জার্মান মনস্তত্ত্ববিদ এরিক এরিকসন, জাপানী ধর্মীয় নেতা কুকাই, এমিলি, নায়িকা সংবাদ

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

শরীর মন ভালো থাকবে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। দান দক্ষিণার জন্য প্রশংসিত হতে পারেন। বিরোধ বা বিবাদ এড়িয়ে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

গোপন শত্রুরা মাথাচারা দিয়ে উঠতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। দুপুরের পরে পরিস্থিতি অনুকূল হয়ে উঠবে। নিজের ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আর্থিক দিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। দুপুরের পরে ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। রোমান্টিক প্রস্তাবে সারা পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

নতুন কোন পরিকল্পনা গ্রহণ করতে পারেন। বন্ধুদের সান্নিধ্যে আনন্দ পাবেন। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পেশাগত চুক্তির জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজকর্মে সাফল্য আসতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারে। ‘পাবলিক ইমেজ’ বৃদ্ধি পাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। সাফল্যের জন্য ভাগ্য সহায়ক হতে পারে। পেশাগত ক্ষেত্রে নিজের কর্তৃত্ব বজায় রাখার চেষ্টা করুন। চাকরিজীবীদের সাথে কর্তৃপক্ষের সু-সম্পর্ক বজায় থাকবে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

যৌথ অংশীদারি ব্যবসায়ে সুফল পেতে পারেন। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পাবেন। শরীর কিছুটা অসুস্থ হতে পারে। খাওয়া দাওয়ায় সতর্ক থাকুন। শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পেতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক ভালো যাবে। অবিবাহিতদের বিয়ের আলোচনা অগ্রগতি হতে পারে। সামাজিক সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের জন্য দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ হতে পারে। ঊর্ধ্বতন কর্মকর্তার সু-সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। রোমান্স ও বিনোদন শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

অসুস্থ মায়ের শরীর ভালো হয়ে উঠবে। বিদ্যার্থীদের জন্য সময় কিছুটা অনুকূল থাকবে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন।  সৃজনশীল কাজকর্মে সাফল্য পেতে পারেন। রোমান্টিক যোগাযোগ শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

ছোট ভাইবোনদের সাথে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সমর্থন ও সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনের প্রথম অংশ আর্থিক লেনদেনের জন্য শুভ। ব্যবসায়িক দিক ভালো যাবে। প্রতিবেশীর সাথে সুসম্পর্ক বজায় থাকবে। আপনজনদের সাথে যোগাযোগ বৃদ্ধি পাবে। মনোবল বৃদ্ধির সম্ভাবনা আছে।মুহম্মদ আনিসুল হক

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৫ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পড়ুন