আজকের রাশিফল
মুহম্মদ আনিসুল হক০৮ আগষ্ট, ২০১৫ ইং
৮ আগস্ট, ২০১৫ খ্রিস্টাব্দ, শনিবার

আজ ২৪ শ্রাবণ ১৪২২ বঙ্গাব্দ এবং ২২ শাওয়াল, ১৪৩৬ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ সিংহ রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-৪২ মিনিটে এবং সূর্যাস্ত ৬-৪১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা-৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শনি ও রবি। আপনার শুভ সংখ্যা ১ ও ৮। শুভবার: শনি ও রবি। শুভ রত্ন: চুনী ও নীলা।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব ঃ বিজ্ঞানী উইলিয়াম বেটসন, জেমস ডিন, কান স্টিভেন, দার্শনিক ডেভিড হার্টলি, শিল্পপতি এম মঞ্জুর মোর্শেদ খান, নাজমা চৌধুরী, . বি. ডি. রমন

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যেতে পারে। কোনো সূত্র থেকে অর্থাগমের সম্ভাবনা আছে। আত্মীয়-স্বজনের সঙ্গে দিনটি ভালো কাটতে পারে। ব্যবসায়িক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। প্রতিশ্রুতি রক্ষা করা অসম্ভব হবে না।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আত্মমর্যাদা অক্ষুণ্ন রাখার চেষ্টা সফল হতে পারে। নিজের ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। শরীর ভালো থাকবে। মানসিক শান্তি অক্ষুণ্ন থাকবে বলে আশা করা যায়। যাত্রা ও যোগাযোগ শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করুন। আপনজনদের শত্রুতার সম্মুখীন হতে পারেন। শরীর ভালো যাবে না। ভ্রমণের সুযোগ পেতে পারেন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আদর্শবোধকে সমুন্নত রাখতে পারবেন। আর্থিক দিক ভালো যাবে। আয় বৃদ্ধি পেতে পারে। প্রত্যাশা পূরণ হওয়ার সম্ভাবনা আছে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সুনাম ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা আছে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। ‘পাবলিক ইমেজ’ বজায় থাকবে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সামাজিক উন্নয়ন প্রচেষ্টায় সুফল পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। বিদেশ যাত্রার প্রচেষ্টায় সুফল পেতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। তীর্থযাত্রার সুযোগ পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শরীর ভালো যাবে না। অনভিপ্রেত কোনো পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। লোকসান এড়িয়ে চলার চেষ্টা করুন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। কেউ আজ ব্যক্তিগত শত্রুতার বশবর্তী হয়ে ক্ষতি করার চেষ্টা করতে পারে। যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শরীর অসুস্থ হতে পারে। সাময়িক অসুস্থতায় তেমন একটা বিচলিত না হলেও চলবে। আহারে-বিহারে সতর্কতা অবলম্বন করুন। শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। অনুকূল সময়কে কাজে লাগাতে চেষ্টা করুন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। প্রণয় সংক্রান্ত বিষয়াদির জন্য দিনটি অনুকূল থাকবে। রোমাঞ্চ ও বিনোদন শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

শিক্ষা সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। বন্ধুদের সহযোগিতা পাবেন। অসুস্থ মাতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ছোট ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সমর্থন ও সহযোগিতা পাবেন। কাজকর্মে মন বসাতে পারবেন। মনোবল বৃদ্ধি পাবে। সাহসিকতার সঙ্গে যে কোনো পরিস্থিতি মোকাবিলা করতে পারবেন।মুহম্মদ আনিসুল হক

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ আগষ্ট, ২০২১ ইং
ফজর৪:০৯
যোহর১২:০৫
আসর৪:৪১
মাগরিব৬:৪০
এশা৭:৫৯
সূর্যোদয় - ৫:৩১সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন