আজকের রাশিফল
মুহম্মদ আনিসুল হক২৭ আগষ্ট, ২০১৫ ইং
২৭ আগস্ট, ২০১৫ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আজ ১২ ভাদ্র, ১৪২২ বঙ্গাব্দ এবং ১১ জিলক্বদ, ১৪৩৬ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-৪১ মিনিটে এবং সূর্যাস্ত ৬-২৭ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৯। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা  ১ ও ৯। শুভবার: রবি ও মঙ্গল। শুভ রত্ন: চুনী ও প্রবাল।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব ঃ   প্রেসিডেন্ট লিন্ডল বি জনসন, কথাশিল্পী থিওডোর ড্রেইজার, দার্শনিক ফ্রেডরিক হেগেল, ইরা লেভিন, বিজ্ঞানী কার্লবুশ, তনিমা হামিদ,অতুল্য ঘোষ

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ ভাগ্য আপনার অনুকূলেই থাকবে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে। আর্থিক দিক ভালো থাকবে। দূরের যাত্রা শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

হঠাত্  অসুস্থবোধ করতে পারেন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। দুর্ঘটনা এড়াতে দ্রুতগতির যানবাহন পরিহার করুন। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ নয়। নতুন বিনিয়োগে সতর্কতা অবলম্বন করুন। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন। পথ চলতে সাবধানতা অবলম্বন করুন। রোমান্স শুভ নয়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

দিনটি মোটামুটি ভালোই কাটবে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। দাম্পত্য পরিবেশ অনুকূল থাকবে। কর্মজীবীদের কর্মপরিবেশ অনুকূল থাকবে। যোগাযোগ শুভ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। মানসিক অস্থিরতা দেখা দিতে পারে। শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পেতে পারে। সকল ক্ষেত্রে গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন। রোমান্স শুভ নয়।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। একটু চেষ্টা করলেই ভালো কিছু আশা করতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের সম্ভাবনা আছে। মানসিকভাবে চাঙ্গা থাকবেন, রোমান্স শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

পুরোনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পারিবারিক দিক মোটামুটি ভালো থাকবে। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। অযাচিত কোনো ঝামেলায় না জড়ালেই ভালো করবেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ সাহস ও বুদ্ধিমত্তাকে কাজে লাগানোর চেষ্টা করুন। ব্যয় বৃদ্ধির আশংকা আছে। ভ্রমণ যোগ আছে। বিনোদন শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। আয়ের ক্ষেত্রগুলো সচল থাকবে। দাম্পত্য পরিবেশ অনুকূল থাকবে। আজ কারো দ্বারা উপকৃত হতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

মানসিকভাবে চাঙ্গা থাকবেন। অসমাপ্ত কাজগুলো শেষ করতে পারবেন। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মক্ষেত্রে কারো সহযোগিতা পেতে পারেন। দিনটি কাজে লাগানোর চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

 ব্যয় বৃদ্ধির আশংকা আছে। দাম্পত্যক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাত্রা হতে পারে। মানসিক অস্থিরতা পরিহার করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক দিক ভালো থাকবে। আজ কারো কাছ থেকে উপহার পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। দাম্পত্য পরিবেশ অনুকূল থাকবে। বিনোদন শুভ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৫
এশা৭:৪০
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২০
পড়ুন