আজকের রাশিফল
৪ সেপ্টেম্বর, ২০১৫ খ্রিস্টাব্দ, শুক্রবার
মুহম্মদ আনিসুল হক০৪ সেপ্টেম্বর, ২০১৫ ইং
আজ ২০ ভাদ্র, ১৪২২ বঙ্গাব্দ এবং ১৯ জিলক্বদ, ১৪৩৬ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-৫১ মিনিটে এবং সূর্যাস্ত ৬-১৯ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বুধ ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা  ৪ ও ৫। শুভবার: রবি ও বুধ। শুভ রত্ন:চুনী ও পান্না।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব ঃ বিজ্ঞানী সাইমন লেক, অভিনেতা বুলবুল আহমেদ, গায়িকা সাবিনা ইয়াসমীন, লাকী ইনাম, ঔপন্যাসিক ম্যার রেনল্ড, রাজনীতিক দাদাভাই নওরোজি, জীববিজ্ঞানী ম্যাক্স ডেলবার্ক, হেনরী ফোর্ড, এস ওয়াজেদ আলী।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি সামগ্রিকভাবে ভালো যাবে। সকলের শরীর-মন ভালো থাকবে। দুপুরের পরে ব্যয়াধিক্য দেখা দিতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

সকাল বেলায় ব্যয়াধিক্য দেখা দিতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। কোনো ধরনের অনভিপ্রেত সংবাদ পেতে পারেন। দুপুরের পরে শরীর ভালো যাবে। বিনোদন শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। শরীর কিছুটা অসুস্থ হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। সকালের দিকে আজ কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সামাজিক কাজে সাফল্য পেতে পারেন। অন্যের কাছে গ্রহণযোগ্যতা বৃদ্ধি পেতে পারে। সম্মান ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা আছে। কোনো উচ্চাশা পূর্ণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দুপুরের পরে ভাগ্যোন্নতির প্রচেষ্টায় সুফল পেতে পারেন। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন। ধর্মীয় কাজ-কর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। উচ্চ শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সকালবেলায় কর্মপরিবেশ অনুকূল থাকবে। দুপুরের পরে শরীর ভালো নাও থাকতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হতে পারেন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কর্মপরিবেশ ভালো যাবে। ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি কারবারে সুফল পেতে পারেন। বৈবাহিক আলোচনায় অগ্রগতি হতে পারে। দূরের যাত্রা শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বিকেলের দিকে শরীর অসুস্থ হতে পারে। পরিমিত আহার ও বিশ্রাম গ্রহণ করুন। শত্রুদের সম্পর্কে সতর্ক থাকুন। বিদ্যার্থীদের জন্য সকালবেলায় সময় অনুকূল থাকবে। বিনোদন শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। বিলাস দ্রব্য কেনাকাটা হতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজে সাফল্য পেতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) 

কনিষ্ঠ ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। মনোবল বৃদ্ধি পাবে। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। আজ কোনো ঝুঁকি নেয়া ঠিক হবে না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। কাজকর্মে উত্সাহ পাবেন। মনোবল বৃদ্ধি পাবে। সাহসিকতার সঙ্গে যে কোনো সমস্যা মোকাবিলা করতে পারবেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৪ সেপ্টেম্বর, ২০২০ ইং
ফজর৪:২৪
যোহর১১:৫৮
আসর৪:২৭
মাগরিব৬:১৭
এশা৭:৩১
সূর্যোদয় - ৫:৪১সূর্যাস্ত - ০৬:১২
পড়ুন