আজকের রাশিফল
২ অক্টোবর ২০১৫ খ্রিস্টাব্দ, শুক্রবার
মুহম্মদ আনিসুল হক০২ অক্টোবর, ২০১৫ ইং
 

আজ ১৭ আশ্বিন ১৪২২ বঙ্গাব্দ এবং ১৭ জিলহজ্ব ১৪৩৬ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ তুলা রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৬-০১ টায় এবং সূর্যাস্ত ৫-৫১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা:২।আপনার ওপর প্রভাবকারী গ্রহ:চন্দ্র ও শুক্র। আপনার শুভ সংখ্যা: ২ ও ৬। শুভবার:  সোম ও শুক্র। শুভ রত্ন: হীরা ও মুক্তা।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব ঃ মহাত্মা গান্ধী, লাল বাহাদুর শাস্ত্রী, ফিল্ড মার্শাল ভন হিনডেন বার্গ, কথাশিল্পী গ্রাহাম গ্রীন, প্রকৌশলী চার্লস স্ট্রেক রেপার, সেনানায়ক ফার্ডিন্যান্ড ফচ, চলচ্চিত্র পরিচালক তপন সিংহ।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তি যোগ আছে। পাওনা টাকা আাাদয়ের জন্য তাগাদা দিন। ব্যবসায়িক দিক ভালো যাবে। গৃহে অতিথি সমাগম হতে পারে। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

সময় অনুকূল থাকবে। শরীর মোটামুটি ভালো থাকবে। যোগ্যতার প্রমাণ দিতে পারবেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করার চেষ্টা করুন। প্রয়োজনবোধে সীমিত ঝুঁকি নিতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ভ্রমণের সুযোগ পেতে পারেন। ব্যয় বৃদ্ধি পাওয়ার আশংকা আছে। শরীর খুব একটা ভালো যাবে না। পুরনো কোনো জটিল ব্যাধির পুনরাক্রমণ ঘটতে পারে। কোনো পূর্ব কর্মের ফল ভোগ করতে পারেন। গোপন শত্রুতা দেখা দিতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আর্থিক দিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। মনের গভীরে লালিত কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। বড় ভাই বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সমর্থন ও সহযোগিতা পেতে পারেন। সাংগঠনিক কাজে সাফল্যের সম্ভাবনা আছে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা আছে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। ভাগ্যোন্নতির প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন। উচ্চ শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে। পেশাগত দিক ভালো যাবে। ধর্মীয় কাজকর্মে আগ্রহ বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

 কোনো ধরনের সামাজিক সংকটে জড়াতে পারেন। মন ভালো থাকবে না। দেহের গোপনাঙ্গে কোনো ব্যাধি দেখা দিতে পারে। শোকগ্রস্ত হওয়ার আশংকা আছে। উত্তরাধিকার সূত্রে অর্থ বা সম্পত্তি পেতে পারেন। অপবাদ সম্পর্কে সচেতন থাকুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শরীর ভালো যাবে না। হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। কেউ কেউ বিমাতার ষড়যন্ত্রের শিকার হতে পারেন। শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে। জ্ঞাতি শক্ররা ক্ষতি করার চেষ্টা করবে। নিজের দায়-দায়িত্ব সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সৃজনশীল কাজকর্মে সাফল্য পেতে পারেন। প্রেম ভালোবাসার জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। তবে সেক্ষেত্রে প্রতিপক্ষের কাছে নিজের মনোভাবকে স্পষ্ট করে তুলুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) 

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। বন্ধুদের সহযোগিতা পাবেন। পড়াশোনায় মন বসানো সহজ হবে। বিলাস দ্রব্য কেনাকাটা হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কাজকর্মে উত্সাহবোধ করবেন। মনোবল বৃদ্ধি পাবে। সাহসের সঙ্গে যে কোনো পরিস্থিতি মোকাবিলা করার চেষ্টা করুন। ছোট ভাই বোনদের সমর্থন ও সহযোগিতা পাবেন। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২ অক্টোবর, ২০২০ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৯
আসর৪:০৬
মাগরিব৫:৪৮
এশা৭:০১
সূর্যোদয় - ৫:৫০সূর্যাস্ত - ০৫:৪৩
পড়ুন