আজকের রাশিফল
মুহম্মদ আনিসুল হক০২ ডিসেম্বর, ২০১৫ ইং
২ ডিসেম্বর ২০১৫ খ্রিস্টাব্দ, বুধবার

আজ ১৮ অগ্রহায়ণ ১৪২২ বঙ্গাব্দ এবং ১৯ সফর ১৪৩৭ হিজরী। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ ধনু রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৬-৩৪ মিনিটে এবং সূর্যাস্ত ৫-১৬ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা:২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও বৃহস্পতি। আপনার শুভসংখ্যা : ২ ও ৩। শুভবার: সোম ও বৃহস্পতি। শুভরত্ন : পোখরাজ ও মুক্তা।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব: শিল্পাচার্য কামরুল হাসান, গায়ক মোহাম্মদ আসফউদ্দোলা, আলেকজান্ডার হেগ, গায়িকা হৈমন্তি শুক্লা, ঐতিহাসিক রমেশ চন্দ্র মজুমদার, সাহিত্যিক নাসিক কামাল, সুবর্ণা, খোশনূর আলমগীর, এম নূরুল কাদের প্রমুখ।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। ধর্মীয় কাজকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি আশা করা যায়, প্রেম ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। পড়াশোনায় মন বসাতে পারবেন। মন ভালো থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

 ছোট ভাইবোনদের সহযোগিতা পাবেন। তাদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রতিবেশীর সঙ্গে ভুল বুঝাবুঝি কিছু থাকলে তা নিরসন হতে পারে। কাজকর্মে উত্সাহবোধ করবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আর্থিক দিক ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। অধিনস্তদের কাজে লাগাতে পারবেন। গৃহে অতিথি সমাগম হতে পারে। কাউকে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। পড়াশোনায় মন বসানো সহজ হবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টায় সফল হতে পারেন। ব্যক্তিত্ব কাজে লাগানোর চেষ্টা করুন। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। আপনার বিনয়ী আচরণে অন্যরা আপনার প্রতি আকৃষ্ট হতে পারে। যোগাযোগ শুভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শরীর খুব একটা ভালো থাকবে না। পুরনো কোনো ব্যাধি নতুন করে দেখা দিতে পারে। নিজের কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শত্রুরা গোপনে ক্ষতি করার চেষ্টা করবে। কোনো পূর্ব কর্মের ফল ভোগ করতে পারেন। আজ ঋণগ্রস্ত হওয়ার আশংকা আছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আর্থিক দিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। ভবিষ্যতের নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। বড় ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। সাংগঠনিক কাজে সাফল্য পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের যথেষ্ট সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্ম পরিবেশ অনুকূল থাকবে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যাবে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। কোনো ধরনের সামাজিক কাজে জড়াতে পারেন। আজ কোনো ঝুঁকি নেয়া ঠিক হবে না। দূরের যাত্রা শুভ। ভাগ্যোন্নয়নের জন্য উদ্যোগ ফলপ্রসূ হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো ধরনের সামাজিক সংকটে জড়াতে পারেন। রিপুকে সংযত করার চেষ্টা করুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। কোনো মৃত ব্যক্তির সম্পত্তি পেতে পারেন। ইচ্ছাশক্তিকে কাজে লাগাতে চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) 

ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। শত্রুদের তত্পরতা বৃদ্ধি পাবে। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীর খুব একটা ভালো যাবে না। হঠাত্ অসুস্থ বোধ করতে পারেন। সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেই ভালো করবেন। আহারে-বিহারে সতর্ক থাকার চেষ্টা করুন। কর্ম পরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:০৪
যোহর১১:৪৮
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২৪সূর্যাস্ত - ০৫:০৯
পড়ুন