আজকের রাশিফল
মুহম্মদ আনিসুল হক০৭ জানুয়ারী, ২০১৬ ইং
৭ জানুয়ারি ২০১৬ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আজ ২৪ পৌষ ১৪২২ বঙ্গাব্দ এবং ২৫ রবিউল আউয়াল ১৪৩৭ হিজরী। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মকর রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৬-৫৩ মিনিটে এবং সূর্যাস্ত ৫-৩১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা:৭। আপনার উপর প্রভাবকারী গ্রহ:শনি ও নেপচুন। আপনার শুভসংখ্যা: ৭ ও ৮। শুভবার  শুক্র ও সোমবার। শুভরত্ন: নীলা ও এমিথিষ্ট।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব:জ্যোতির্বিদ স্টেফেন গ্রুমব্রিজ, চিত্র পরিচালক তাহের চৌধুরী, সাহিত্যিক অশীষ সন্যাল, রাণী রায়, চিত্র সাংবাদিক হিরেন দে, প্রেসিডেন্ট মিলার্ড ফিলমোর, আঁখি আলমগীর প্রমুখ।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

সময় খুব একটা অনুকূল থাকবে না। শরীর অসুস্থ হতে পারে। অতিন্দ্রীয় শাস্ত্রের প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। পরধন প্রাপ্তির সম্ভাবনা আছে। বীমা কর্মীদের জন্য দিনটি শুভ। কোনো অনভিপ্রেত খবর পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। আপন লোকেরা শত্রুতা করার চেষ্টা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

দায় দায়িত্ব বৃদ্ধি পাবে। শরীর খুব একটা ভালো যাবে না। হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। চাকরিজীবী কারো সাথে কর্তৃপক্ষের ভুল বুঝাবুঝি হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

প্রেম ভালোবাসার জন্য দিনটি শুভ। মনের মানুষের কাছে মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। মন ভালো থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। পড়াশুনায় মন বসাতে পারবেন। বধূদের সহযোগিতা পাবেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ছোট ভাই-বোনদের সাথে সম্পর্ক ভালো যাবে। প্রয়োজনে তাদের সমর্থন ও সহযোগিতা পাবেন। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। কাজকর্মে উত্সাহ পাবেন। মনোবল বৃদ্ধি পেতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। অধিনস্তদের কাজে লাগাতে পারবেন। গৃহে অতিথি সমাগম হতে পারে। কাউকে কোনো প্রতিশ্রুতি দেয়ার আগে ভালোভাবে চিন্তা করে নিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শরীর ভালো থাকবে। মানসিক আনন্দ বজায় থাকবে। অন্যের উপর সহজে প্রভাব বিস্তার করতে পারবেন। এক্ষেত্রে নিজের ব্যক্তিত্ব বজায় রাখার চেষ্টা করুন। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে অন্যকে মুগ্ধ করার চেষ্টা করুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শরীর খুব একটা ভালো থাকবে না। পুরনো কোনো জটিল রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনবোধে চিকিত্সকের সাহায্য নিন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। গোপন শত্রুরা নতুন করে কোনো ষড়যন্ত্র করতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ভাগ্যোন্নয়নের চেষ্টা অব্যাহত রাখুন। শেষ পর্যন্ত সাফল্য দেখা দিতে পারে। পেশাগত দিক ভালো যাবে। জ্ঞান স্পৃহা বৃদ্ধি পেতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। কোনো সত্ লোকের সান্নিধ্যে উপকৃত হতে পারেন ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৭ জানুয়ারী, ২০২১ ইং
ফজর৫:২১
যোহর১২:০৫
আসর৩:৫১
মাগরিব৫:৩০
এশা৬:৪৭
সূর্যোদয় - ৬:৪২সূর্যাস্ত - ০৫:২৫
পড়ুন