আজকের রাশিফল
—মুহম্মদ আনিসুল হক২৭ জুলাই, ২০১৬ ইং
২৭ জুলাই ২০১৬ খ্রিস্টাব্দ, বুধবার

আজ ১২ শ্রাবণ ১৪২৩ বঙ্গাব্দ এবং ২১ শাওয়াল ১৪৩৭ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ সিংহ রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-৩৭ মিনিটে এবং সূর্যাস্ত ৬-৪৮মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা:৯। আপনার উপর প্রভাবকারী গ্রহ:রবি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা:১ ও ৯। শুভ বার: রবি ও মঙ্গল । শুভ রত্ন : রুবি ও রক্তপ্রবাল। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব: গায়ক আবদুল আলীম, অভিনেতা সৈয়দ হাসান ইমাম, কণ্ঠ শিল্পী নির্মলেন্দু চৌধুরী, রসায়নবিদ হ্যান্স ফিশার।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য উদ্যোগ নিন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করার চেষ্টা করুন। মন ভালো থাকবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। রোমান্স ও বিনোদন শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

গুরুত্বপূর্ণ কোনো কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শরীর অসুস্থ হতে পারে।  অতীতের কোনো রোগ আবার নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনবোধে চিকিত্সকের পরামর্শ নিন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে।

মিথুন রাশি (২১ মে- ২০ জুন)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। মৌলিক চিন্তা-ভাবনাকে কাজে লাগানোর চেষ্টা করুন। মনের কোনো গোপন ইচ্ছ পূরণ হতে পারে। ট্রেড ইউনিয়নের নেতা-কর্মীদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সামাজিক কাজ-কর্মে জড়িত হওয়ার সম্ভাবনা আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা সফল হতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পেশাগত দিক ভালো যাবে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ দেখা দিতে পারে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পরিস্থিতি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। কোনো মৃত ব্যক্তির সম্পদ পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। কেউ যেতে চাইলে তাকে যেতে দিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। অন্যের প্রতি সংবেদনশীল হওয়ার চেষ্টা করুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ভুল বোঝাবুঝি থাকলে তা মিটে যেতে পারে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। রোমান্স ও বিনোদন শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে। সীমা লঙ্ঘনের চেষ্টা না করলেই ভালো করবেন। কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। শরীর অসুস্থ হতে পারে। সাময়িক অসুস্থতায় উদ্বিগ্ন না হলেও চলবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সৃজনশীল কাজ-কর্মে সুফল পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। প্রেম-ভালোবাসার জন্যও দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। ধর্মীয় কাজ-কর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। নিজের মনোভাব গোপন করার চেষ্টা না করলেই ভালো করবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। বিলাস দ্রব্য কেনাকাটা হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

নতুন আত্মীয় লাভের সম্ভাবনা আছে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হবে। প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ছোট ভাইবোনদের সহযোগিতা আশা করতে পারেন। কর্ম উদ্দীপনা বৃদ্ধি পাবে। ঠান্ডা সম্পর্কে সতর্ক থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক দিক ভালো যাবে। সম্পদের সদ্ব্যবহার করার চেষ্টা করুন। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। নতুন আত্মীয় লাভের যোগ আছে। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ জুলাই, ২০২১ ইং
ফজর৪:০২
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৭
এশা৮:০৮
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:৪২
পড়ুন