আজকের রাশিফল
৮ আগস্ট ২০১৬ খ্রিস্টাব্দ, সোমবার
মুহম্মদ আনিসুল হক০৮ আগষ্ট, ২০১৬ ইং
আজ ২৪ শ্রাবণ ১৪২৩ বঙ্গাব্দ এবং ৪ জিলক্বদ ১৪৩৭ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ সিংহ রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-৪৪ মিনিটে এবং সূর্যাস্ত ৬-৪৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৮। আপনার উপর প্রভাবকারী গ্রহ:রবি ও শনি। আপনার শুভ সংখ্যা:১ ও ৮। শুভ বার:রবি ও শনি। শুভ রত্ন:রুবী ও নীলা। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব:বিজ্ঞানী উইলিয়াম বেটসন, দার্শনিক ডেভিড হার্টলি, শিল্পপতি এম মঞ্জুর মোর্শেদ খান, নাজমা চৌধুরী।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। সাময়িক কোনো অসুখ-অশান্তিতে ভুগতে পারেন। কর্মক্ষেত্রে কোনো ঝামেলা হতে পারে। সহকর্মীদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। অন্যথায় ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে পারেন। সৃজনশীল কাজ-কর্মে সুফল পেতে পারেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পাবেন। শিল্প-সংস্কৃতির প্রতি আকর্ষণবোধ করবেন। ব্যক্তিগত যোগাযোগ শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আধ্যাত্মিক চিন্তা-চেতনায় অগ্রগতি হতে পারে। স্থাবর সম্পত্তি কেনাকাটার সুযোগ পেতে পারেন। উত্তেজনা পরিহার করুন। অন্যথায় অসুস্থবোধ করতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

কাজ-কর্মে উত্সাহবোধ করবেন। কণ্ঠস্বরের কোনো সমস্যার জন্য সংগীত চর্চা বাধাগ্রস্ত হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে ছোট ভাইবোনদের সহযোগিতা পাবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। যোগাযোগ শুভ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। নতুন আত্মীয় লাভের যোগ আছে। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। মাথাব্যাথা অথবা চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। যে কোনো পরিস্থিতিতে আত্মমর্যাদাবোধ বজায় রাখার চেষ্টা করুন। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে অন্যকে জয় করতে পারবেন। রোমান্স ও বিনোদন শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শরীর খুব একটা ভালো যাবে না। পুরনো কোনো জটিল ব্যাধি নতুন করে দেখা দিতে পারে। চিকিত্সার ব্যাপারে কোনো অবহেলা না করলেই ভালো করবেন। গুরুত্বপূর্ণ কোনো কাজ শেষ করতে পারবেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। অকারণে ব্যয় পরিহার করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মনের গভীরে লালিত কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল আশা করতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। চাকরিজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। নিজের কর্তৃত্ব বজায় রাখার চেষ্টা করুন। প্রয়োজনে সিনিয়রদের সহযোগিতা আশা করতে পারেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। পেশাগত দিক ভালো যাবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। কাজ-কর্মে ভাগ্যের আনুকূল্য আশা করতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। তীর্থযাত্রা শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক ভালো যাবে না। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদ পেতে পারেন। কোনো ধরনের সামাজিক সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। স্বভাব-চরিত্র প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। বৈবাহিক আলোচনায় অগ্রগতি হতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:০৯
যোহর১২:০৫
আসর৪:৪১
মাগরিব৬:৪০
এশা৭:৫৯
সূর্যোদয় - ৫:৩১সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন