আজকের রাশিফল
মুহম্মদ আনিসুল হক১৪ নভেম্বর, ২০১৬ ইং
১৪ নভেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ, সোমবার

আজ ৩০ কার্তিক ১৪২৩ বঙ্গাব্দ এবং ১৩ সফর ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৬-২২ মিনিটে এবং সূর্যাস্ত ৫-১৯ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৫। আপনার উপর প্রভাবকারী গ্রহ:বুধ ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা:৫ ও ৯। শুভ বার:বুধ ও মঙ্গল। শুভ রত্ন:পান্না ও রক্তপ্রবাল। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব:আবিষ্কারক রবার্ট ফুলটন, চিত্রশিল্পী ক্লাউডিম্যান, প্রিন্স চার্লস, জওহরলাল নেহেরু, কর্নেল তাহের, বাদশা হোসেন, সাহিত্যিক তাহা হোসেন, আজিজ মেহের, কমল কুমার মজুমদার, বিজয়ী।

                                                দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

সময় মোটামুটি অনুকূল থাকবে। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শরীর খুচ একটা ভালো যাবে না। প্রয়োজনবোধে চিকিত্সকের পরামর্শ নিন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আর্থিক দিক ভালো  যাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

সামাজিক কাজ-কর্মে সম্পৃক্ত হতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ ভালো থাকবে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সময় মোটামুটি অনুকূল থাকবে। কাজ-কর্মে ভাগ্যের আনুকূল্য আশা করতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। আধ্যাত্মিক চিন্তা-চেতনার প্রতি আকর্ষণ বৃদ্ধি পেতে পারে। কোনো সত্ মানুষের পরামর্শে উপকৃত হতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ব্যবসায়ীক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। কোনো ধরনের সামাজিক সংকট উদ্ভব হতে পারে। সুনাম প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সামগ্রিকভাবে সময় অনুকূল থাকবে। যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। অংশীদারি কারবারে কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। জ্ঞতি শত্রুরা ক্ষতি করতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুখে ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্কতা অবলম্বন করুন। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রুকে দুর্বল না ভাবলেই ভালো করবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

অনুকূল সময়কে কাজে লাগাতে চেষ্টা করুন। আর্থিক দিক ভালো যাবে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় আনন্দ পাবেন। নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কোনো আশা পূরণ হতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আবেগ সংযত রাখুন। পড়াশোনায় আনন্দ পাবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রতিবেশির সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। সংগীত-শিল্পীদের জন্য সময় অনুকূল নাও থাকতে পারে। গলাসংক্রান্ত কোনো সমস্যা হতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করবেন।
মুহম্মদ আনিসুল হক


 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৪ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৪:৫৩
যোহর১১:৪৩
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৫:১২
পড়ুন