আজকের রাশিফল
৮ ডিসেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার
মুহম্মদ আনিসুল হক০৮ ডিসেম্বর, ২০১৬ ইং
আজ ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ এবং ৮ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ ধনু রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৬-৩৮ মিনিটে এবং সূর্যাস্ত ৫-১৭ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৮। আপনার উপর প্রভাবকারী গ্রহ:শনি ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা:৩ ও ৮। শুভ বার:বৃহস্পতি ও শনি। শুভ রত্ন:নীলা ও পোখরাজ। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব:জিন্স পোশাক প্রবর্তক এলি হুইটনি, সুলতান হায়দার আলী, মোস্তফা জামান আব্বাসী, অভিনেতা ধর্মেন্দু, ইমদাদুল হক মিলন প্রমুখ।

 

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করুন। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে। আজ অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধির সম্ভাবনা আছে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। বড় ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সিনিয়রদের পরামর্শে উপকৃত হতে পারেন। বেকারদের কারো কারো চাকরি হতে পারে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

সামাগ্রিকভাবে সময় অনুকূল থাকবে। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চা শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সময় খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসানের সম্ভাবনা আছে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন। উত্তরাধিকার সূত্রে কোনো সম্পত্তি পেতে পারেন। শরীর খুব একটা ভালো যাবে না। কোনো সামাজিক সংকটে জড়াতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। অন্যের প্রতি আচরণে ভদ্রতা বজায় রাখুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। রোমাঞ্চ ও বিনোদন শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে শত্রু সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করুন

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজ-কর্মে অগ্রগতি আশা করা যায়। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। প্রণয়ে সাফল্য লাভের সম্ভাবনা আছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পড়াশোনায় আনন্দ পাবেন। মন ভালো থাকবে। কোনো বন্ধুর সহযোগিতা আশা করতে পারেন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয়াধিক্য দেখা দিতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। কাজ-কর্মে উত্সাহবোধ করবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আর্থিক দিক ভালো যাবে। গৃহে অতিথি সমাগম হতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। অধীনস্থদের কাজে লাগাতে পারবেন। পড়াশোনায় আগ্রহবোধ করবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করুন কর্মসংস্থান প্রচেষ্টায় সুফল পেতে পারেন ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন শরীর ভালো থাকবে মানসিক প্রশান্তি বজায় থাকবে রোমাঞ্চ ও বিনোদন শুভ

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৫:০৭
যোহর১১:৫১
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:১০
পড়ুন