আজকের রাশিফল
মুহম্মদ আনিসুল হক২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
২৩ ফেব্রুয়ারি ২০১৭ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার 

আজ ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ এবং ২৩ জমাদিউল আউয়াল ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৬-৩৮ মিনিটে এবং সূর্যাস্ত ৬-০১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৫। আপনার উপর প্রভাবকারী গ্রহ:বুধ ও নেপচুন। আপনার শুভ সংখ্যা:৫ ও ৭। শুভ বার:সোম ও বুধ। শুভ রত্ন:পান্না ও এ্যামিথিস্ট। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব:সুরকার হাল্ডেল, খেলক উইলিয়াম শিরার, শিক্ষাবিদ জিল্লুর রহমান সিদ্দিকী, বিশুদ্ধানন্দ মহাথেরো, যাদুকর পি সি সরকার, পিটার ফন্ডা প্রমুখ।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

সামগ্রিকভাবে দিনটি শুভ সম্ভাবনাময়। আধ্যাত্মিকতার প্রতি আনুরাগ দেখা দিতে পারে। কাজ-কর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

দিনের শুরুটা খুব একটা ভালো নাও যেতে পারে। কোনো ধরনের বদনামের সম্মুখীন হতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পেশাগত দিক ভালো যাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

কোনো চুক্তি সম্পাদনের জন্য সময় অনুকূল থাকবে। বৈবাহিক আলোচনায় অগ্রগতি হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। শত্রুকে দুর্বল না ভাবলে ভালো করবেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। দাম্পত্য ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। প্রেম ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। শরীর ভালো না যাওয়ার আশঙ্কা আছে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। সীমা লঙ্ঘন করার চেষ্টা না করলেই ভালো করবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ধর্ম কর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। কোনো কারণে আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন। সৃজনশীল কাজকর্মে সুফল পাবেন। রোমান্টিক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। ছোট ভাইবোনদের সহযোগিতা পাবেন। কাজকর্মে উত্সাহবোধ করবেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। পড়াশোনায় আনন্দবোধ করবেন

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। পেশাগত ক্ষেত্রে পরিবেশ অনুকূল থাকবে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। কর্মোদ্দীপনা বৃদ্ধি পেতে পারে। গলাসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আত্মপ্রতিষ্ঠা প্রচেষ্টায় সুফল পেতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হতে পারে। আর্থিক দিক ভালো যেতে পারে। প্রাপ্তিযোগ আছে। অধীনস্থদের কাজে লাগাতে পারবেন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। ব্যয়াধিক্য দেখা দেওয়ার আশঙ্কা আছে। গোপন শত্রুরা ক্ষতি করতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। বড় ভাইবোনদের সহযোগিতা পেতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকারদের কর্মসংস্থান প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে। আর্থিক দিক ভালো যাওয়ার সম্ভাবনা আছে। আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০২০ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পড়ুন