দ্বাদশ রাশির পূর্বাভাস
মুহম্মদ আনিসুল হক১০ আগষ্ট, ২০১৭ ইং
আজ ২৬ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ এবং ১৭ জিলক্বদ ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ সিংহ রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-৩২ মিনিটে এবং সূর্যাস্ত ৬-৩৬ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:১। আপনার উপর প্রভাবকারী গ্রহ:রবি। আপনার শুভ সংখ্যা:১। শুভ বার:রবি। শুভ রত্ন:রুবি। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব:রাজনীতিক ভি.ভি. সিরি, শিল্পী এস.এম. সুলতান, আল মামুন, প্রেসিডেন্ট হার্বাট সি হুভার, বর্ণালী বড়ুয়া, নীমা আনাম প্রমুখ। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। বড় ভাইবোনদের সাহায্য ও সহযোগিতা আশা করতে পারেন। পেশাগত যোগাযোগ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। চাকরিজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। কাজ-কর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যেতে পারে। তীর্থ ভ্রমণ শুভ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় সুনাম প্রশ্নবিদ্ধ হতে পারে। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যেতে পারে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বিবাদ এড়িয়ে চলুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শরীর অসুস্থ হতে পারে। সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। ব্যক্তিগত  দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্তৃপক্ষের সঙ্গে কোনো ধরনের ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। ধর্ম-কর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। সৃজনশীল কাজে অংশগ্রহণ করতে পারেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পারিবারিক পরিবেশ ভালো থাকবে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকতে পারে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। কোনো স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কণ্ঠশিল্পীদের জন্য দিনটি খুব একটা শুভ নয়। গলাসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। অধীনস্থদের কাজে লাগাতে চেষ্টা করুন। মূল্যবোধ সমুন্নত রাখুন। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দিতে হলে ভালোভাবে চিন্তা করে দিন। পড়াশোনায় আনন্দবোধ করবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হতে পারে। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। অপরের প্রতি সদাচরণ করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ গ্রহণ করুন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্কতা অবলম্বন করুন। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১০ আগষ্ট, ২০২০ ইং
ফজর৪:১১
যোহর১২:০৪
আসর৪:৪০
মাগরিব৬:৩৯
এশা৭:৫৭
সূর্যোদয় - ৫:৩২সূর্যাস্ত - ০৬:৩৪
পড়ুন