দুর্নীতি প্রতিরোধ সপ্তাহে সাংস্কৃতিক অনুষ্ঠান
০৫ এপ্রিল, ২০১৮ ইং
দুর্নীতি প্রতিরোধ সপ্তাহে সাংস্কৃতিক অনুষ্ঠান
মো. আমিরুজ্জামান

সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা

 

‘বন্ধ হলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর সৈয়দপুরে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহের সমাপনী দিবসে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত ১ এপ্রিল সকাল ১১টায় এ উপলক্ষে সানফ্লাওয়ার স্কুল ও কলেজ চত্ত্বরে আয়োজন করা হয় একটি অনুষ্ঠান।

সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রেহানা ইয়াসমিন। সভায় সভাপতিত্ব করেন কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সৈয়দপুর কলেজের সাবেক অধ্যক্ষ হাফিজুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কমিটির সহ-সভাপতি আবদুল বাসিত মিয়া, সদস্য ও তুলশিরাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমান, সদস্য ও নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা জহুরা আক্তার, সদস্য কামরুন নাহার ইরা প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন লুতু।

অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থী, সততা সংঘের সদস্য ও অতিথিরা দুর্নীতি না করার শপথ গ্রহণ করেন। এতে শপথবাক্য পাঠ করান সানফ্লাওয়ার স্কুল ও কলেজের ১০ম শ্রেণির ছাত্রী হাদিসা আক্তার রানী। আলোচনা শেষে শিক্ষার্থীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিকসহ সুধীজন উপস্থিত ছিলেন।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৫ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:৩০
যোহর১২:০২
আসর৪:৩০
মাগরিব৬:১৯
এশা৭:৩২
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৬:১৪
পড়ুন