মিস্টার অ্যান্ড মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা
০৫ এপ্রিল, ২০১৮ ইং
মিস্টার অ্যান্ড মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা

মুহাম্মদ দিদারুল আলম

চট্টগ্রাম প্রতিনিধি

 

চট্টগ্রামে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয় মিস্টার অ্যান্ড মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা-২০১৮। গত ৩১ মার্চ রাতে নগরীর একটি অভিজাত হোটেলে চট্টগ্রামের বৃহত্তম জিম অ্যান্ড ফিটনেস সেন্টার হ্যামার স্ট্রেংথের উদ্যোগে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় বিভিন্ন ক্যাটাগরিতে ৭ জন নারী ও পুরুষ বিচারকদের রায়ে ২০১৮ সালের খেতাব অর্জন করেন। এদের মধ্যে ২০১৮ সালের মিস হ্যামার স্ট্রেংথ খেতাব অর্জন করেন মোনা। মিস্টার হ্যামার স্ট্রেংথ ২০১৮ খেতাব অর্জন করেছেন যৌথভাবে সাদমান ও নিয়াজ হাসান। প্রতিযোগিতায় মিস্টার অ্যান্ড মিস হ্যামার স্ট্রেংথ খেতাব ছাড়াও অন্যান্য ক্যাটাগরিতে বিজয়ী হয়েছে বিগেস্ট ওয়েট লুজার (ফিমেল) আফসানা মুন। অনুষ্ঠানে অংশগ্রহণকারী প্রতিযোগীদের র্যাম্প শো, প্রশ্নোত্তর পর্ব, ড্যান্স শো, কমেডি শো, কনসার্টসহ বিনোদনমূলক বিভিন্ন পর্ব উপস্থিত সহস্রাধিক দর্শককে মুগ্ধ করে রাখে।

প্রতিযোগিতায় বিচারক ছিলেন চলচিত্র অভিনেতা ফেরদৌস, তারিক আনাম খান, প্রাক্তন মিস্টার বাংলাদেশ এম রফিকুল ইসলাম ও বিশিষ্ট শিক্ষাবিদ সাফিয়া গাজী রহমান। প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের কমিশনার অধ্যাপক হেলাল নিজামী। স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের মূল উদ্যোক্তা হ্যামার স্ট্রেংথ ফিটনেস সেন্টারের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হ্যামার স্ট্রেংথের পরিচালক শাহেদ হোসেন ও আবুল মনসুর, সায়হান হাসনাত। এছাড়া চট্টগ্রাম নগরীর বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রতিযোগীদের র্যাম্প শো-এর পাশাপাশি কনসার্টে গান পরিবেশন করেন তাসনিম আনিকা, কমেডি শো পরিবেশন করেন মিরাক্কেল খ্যাত আরমান ও ড্যান্স পরিবেশন করে ওটু স্ট্রিট ড্যান্স গ্রুপ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সৈয়দ রুম্মান আহাম্মেদ, অভিনেতা মিশু সাব্বির ও স্মিতা চৌধুরী।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৫ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:৩০
যোহর১২:০২
আসর৪:৩০
মাগরিব৬:১৯
এশা৭:৩২
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৬:১৪
পড়ুন