ঢাকা সিটি করপোরেশন নির্বাচন সহিংসতার ঘটনায় চার মামলা
ইত্তেফাক রিপোর্ট৩০ এপ্রিল, ২০১৫ ইং
ঢাকা দুই সিটি করপোরেশনের নির্বাচনে সহিংসতার চারটি ঘটনায় ৪ মামলা দায়ের হয়েছে। দুই সিটি করপোরেশন নির্বাচনে বিভিন্ন ভোট কেন্দ্রে সহিংসতার ঘটনা ঘটলেও এই চারটি ঘটনা বাদে বাকি ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।

কাফরুল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের হামলায় পুলিশের দুইটি বন্দুক ভেঙে ফেলার ঘটনায় উত্তর সিটি করপোরেশনের ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পরাজিত প্রার্থী মাহমুদা বেগমের স্বামী শামীম আহমেদকে প্রধান আসামি করে পুলিশের পক্ষ থেকে থানায় একটি মামলা করা হয়েছে। এ মামলায় ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩০/৩৫ জনকে আসামি করা হয়েছে।  কাফরুল থানার ইন্সপেক্টর (তদন্ত) আসলাম উদ্দিন জানান, এই মামলায় পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি।

উত্তর সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডে তালতলা নূরবাগ মসজিদের সামনে ভোটের দিন সহিংসতার ঘটনায় আওয়ামী লীগ সমর্থিত ওয়ার্ড কাউন্সিলর পরাজিত প্রার্থী সর্দার ফয়সাল বাশার ফুয়াদের ভাই সর্দার শোয়েব আহমেদ বাদী হয়ে রামপুরা থানায় একটি মামলা করেছেন। মামলায় ২৩ নম্বর ওয়ার্ডে বিজয়ী কাউন্সিলর মোস্তাক আহমেদ ও স্থানীয় আওয়ামী লীগ কর্মী কাইল্যা মনির, উত্তম, হানিফ ও সিপনকে এই মামলায় আসামি করা হয়েছে।

মালিবাগ চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহিংসতার ঘটনায় এসআই মোজাম্মেল হক বাদী হয়ে রামপুরা থানায় অজ্ঞাত ৪শ/৫শ’ জনকে আসামি করে একটি মামলা করেছেন।

মুগদা থানার ওসি জানান, একটি ভোট কেন্দ্রে সহিংসতার ঘটনায় পুলিশের পক্ষ থেকে অজ্ঞাত ১ হাজার জনকে আসামি করে একটি মামলা হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০২০ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন