মোদীর একদিন আগেই ঢাকায় আসছেন মমতা
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসার একদিন আগে ৫ জুন ঢাকার আসছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। কলকাতায় ফিরবেন পরেরদিন ৬ জুন। শনিবার মমতা ব্যানার্জি নিজেই একথা জানিয়েছেন। মুখ্যমন্ত্রীর কার্যালয় ‘নবান্নে তিনি বলেন, ঠিক ছিল ৬ জুন যাব’ রাতেই চলে আসবো। এখন ঠিক করেছি শুক্রবার, ৫ জুন কলকাতা থেকে সরাসরি ঢাকায় চলে যাব। তবে এদিনও তিস্তা নিয়ে সরাসরি কোনো ইঙ্গিত দেননি মমতা। সাংবাদিকদের বলেছেন, ওটা আপনাদের ভাবার বিষয় নয়।

তিনি বলেন, শনিবার ঢাকায় কলকাতা-ঢাকা-আগরতলা বাস পরিসেবার উদ্বোধনের সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে আমিও থাকব। তৃণমূল সূত্রে খবর, ঢাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলাদাভাবে একটি বৈঠক হতে পারে মমতার। সেখানে অমীমাংসিত কিছু প্রশ্নের সমাধানের পথ বের হতে পারে।’

এর আগে ঢাকায় আসবেন কি আসবেন না করেও শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করেন মমতা। জানিয়েছিলেন ৬ জুন তিনি সরাসরি করকাতা থেকে ঢাকায় আসবেন। সঙ্গে থাকবেন পশ্চিমবঙ্গের মুখ্য সচিব সঞ্জয় মিত্র, পশ্চিমবঙ্গ পুলিশের প্রধান জিএমপি রেড্ডি। এখন ঠিক হয়েছে দু-একজন মন্ত্রীও আসবেন। তবে কে কে আসবেন তা ঠিক হয়নি। আর আসবেন সাংবাদিকদের একটি প্রতিনিধি দল, মমতার সফর সঙ্গী হয়ে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩১ মে, ২০২১ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৬
আসর৪:৩৬
মাগরিব৬:৪৪
এশা৮:০৭
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৯
পড়ুন