বিএনপি কার্যালয়ে দুর্বৃত্তদের হামলায় আহত কেন্দ্রীয় নেতা আবদুস সালাম
ইত্তেফাক রিপোর্ট১৫ জুন, ২০১৫ ইং
রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঢুকে দলটির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও যুবদলের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আবদুস সালাম আজাদকে মারধর করে গুরুতর আহত করেছে একদল অজ্ঞাত পরিচয় যুবক। বেধড়ক পিটিয়ে তার মাথা ফাটিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। কার্যালয়টির চতুর্থ তলায় অবস্থিত যুবদল ঢাকা মহানগর উত্তরের অফিসে গতকাল রবিবার বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে।

জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম বাবুল জানান, দলীয় কার্যালয়ের চতুর্থ তলায় যুবদল মহানগর উত্তরের অফিসে আবদুস সালাম বসেছিলেন। হঠাত্  ২০-২৫ জন যুবক সেখানে প্রবেশ করে তার উপর হামলা চালায়। তারা সালামকে কিল, ঘুষি মারতে থাকে। একপর্যায়ে চেয়ার দিয়েও তাকে আঘাত করে। এতে তার মাথা ফেটে যায়।  মারধরের পর দ্রুত বিএনপি অফিস ত্যাগ করে হামলাকারীরা। বাবুল জানান, সালামকে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় তিন থেকে চারটি সেলাই দেয়া হয়েছে। হামলাকারী যুবকরা অপরিচিত বলে জানিয়েছে বিএনপি অফিসের কর্মচারীরা।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ১৯ মে এডভোকেট আবদুস সালাম আজাদকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। নাসির উদ্দিন পিন্টু মারা যাওয়ার পর দলের চেয়ারপারসন তার ওপর অর্পিত ক্ষমতাবলে পিন্টুর শূন্যপদে সালামকে নিয়োগ দেন। এনিয়ে দলের একটি অংশ আবদুস সালামের উপর নাখোশ ছিল।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৫ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পড়ুন