ইতিহাস ইতিহাসই জোট ভাঙ্গার সুযোগ নেই: হানিফ
ইত্তেফাক রিপোর্ট২৭ আগষ্ট, ২০১৫ ইং
বঙ্গবন্ধুর হত্যাকাণ্ড নিয়ে শেখ ফজলুল করিম সেলিমের বক্তব্যে শরিকদের মধ্যে ফাটল ধরানোর ষড়যন্ত্র হচ্ছে বলে জাসদ যে আশঙ্কা প্রকাশ করেছিল তা নাকচ করে দিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, ইতিহাস বড় নিষ্ঠুর। কেউ কেউ নির্মম ইতিহাসকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। কেউ কেউ ১৪ দলীয় জোট ভাঙ্গার চেষ্টা করছে। কিন্তু ১৪ দলীয় জোট আদর্শিক। ইতিহাস ইতিহাসই। তাই জোট ভাঙ্গার কোনো সুযোগ নেই।

গতকাল বুধবার রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। হানিফ বলেন, স্বজন হারানোর ব্যথা নিয়ে বঙ্গবন্ধুর ভাগ্নে শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, বঙ্গবন্ধু হত্যার প্রেক্ষাপট তৈরি করেছিল জাসদ। এমন বক্তব্যের প্রেক্ষিতে জাসদ বিবৃতি দিয়েছে। কি দুর্ভাগ্য ও দুঃখজনক। যেখানে বলা হয়েছে বিএনপির সুরে শেখ সেলিম কথা বলেছেন। শেখ সেলিমের বক্তব্যের পর তার সম্পর্কে এ ধরনের কথা বলা দুঃখজনক। কেউ যদি বঙ্গবন্ধুর পরিবার নিয়ে কটাক্ষ করে তাদের কোনোভাবেই জাতি ক্ষমা করবে না।

বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করতে গিয়ে হানিফ বলেন, বঙ্গবন্ধুর হত্যাকাণ্ড কোনো সাধারণ ব্যাপার ছিল না। একাত্তরের পরাজিত শক্তি ও স্বাধীনতা বিরোধীরাই বঙ্গবন্ধুকে হত্যা করে চরম প্রতিশোধ নিয়েছে। খালেদা জিয়ার সমালোচনা করে তিনি বলেন, জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন না। তিনি ছিলেন পাকিস্তানের এজেন্ট। আর তারই স্ত্রী খালেদা জিয়াও পাকিস্তানের এজেন্ট হিসেবে কাজ করে যাচ্ছেন। তার পুত্র তারেক রহমানও একইভাবে কাজ করছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৫
এশা৭:৪০
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২০
পড়ুন