হোটেল থেকে সাবেক সচিব দেলোয়ার হোসেনের লাশ উদ্ধার
বিশেষ প্রতিনিধি০৩ মার্চ, ২০১৬ ইং
কক্সবাজারের একটি হোটেলে আত্মহত্যা করেছেন সাবেক সচিব দেলোয়ার হোসেন। গতকাল বুধবার কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি আসলাম হোসেন ইত্তেফাককে বলেন, গত ২৮ ফেব্রুয়ারি দুপুরে আবাসিক হোটেল সি হেভেন-এর ১০১ নম্বর কক্ষ থেকে ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। জেলা সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার লাশ আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে দাফনের জন্য হস্তান্তর করা হয়। পরিচয় নিশ্চিত না হওয়ায় দুই দিন পর তাকে কক্সবাজার পৌরসভার কবরস্থানে বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়।

তিনি জানান, লাশ উদ্ধারের পর থেকেই তার পরিচয় নিশ্চিত করার চেষ্টা চালায় পুলিশ। তবে শেষ পর্যন্ত হোটেল কক্ষে পাওয়া একটি চিরকুটের মাধ্যমে পুলিশ তার আত্মহত্যার বিষয়টি নিশ্চিত হয়। চিরকুটে তিনি আত্মহত্যার জন্য কাউকে দায়ী করেননি।

পুলিশ জানায়, বিভিন্ন সময় হোটেল ম্যানেজারের মোবাইল ফোন ব্যবহার করে সহকর্মীদের সঙ্গে কথা বলতেন সাবেক সচিব দেলোয়ার। পরে ওই ম্যানেজারের মোবাইলের কললিস্টের সূত্র ধরে তার পরিচয় জানতে পারে পুলিশ। কললিস্টের একটি নম্বরে ফোন করলে অপরপ্রান্তে ফোন ধরেন রাজস্ব বোর্ডের সাবেক সদস্য বশির উদ্দিন আহমেদ। তিনিই পুলিশকে জানান, তার সহকর্মী ও বন্ধু সাবেক সচিব দেলোয়ার হোসেন ওই নম্বর থেকে তাকে মাঝে মাঝে ফোন দিয়ে কথা বলতেন। এরপর পরিচয় পুরোপুরি নিশ্চিত হতে লাশের একটি ছবি প্রেরণ করা হয় বশির উদ্দিনকে। সেই ছবি দেখে গত মঙ্গলবার বশির উদ্দিন দেলোয়ার হোসেনকে শনাক্ত করেন। এরপরই পুলিশ দেলোয়ার হোসেনের আত্মীয়-স্বজন ও গ্রামের বাড়ি চাঁদপুরের কচুয়ায় তার মৃত্যুর খবর জানায়। তবে গতকাল পর্যন্ত কোনো আত্মীয়-স্বজন কক্সাবাজার পৌঁছায়নি। গত ১ ফেব্রুয়ারি ওই হোটেলে দুই মাসের জন্য কক্ষটি ভাড়া করেন দেলোয়ার হোসেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩ মার্চ, ২০২১ ইং
ফজর৫:০৪
যোহর১২:১১
আসর৪:২৪
মাগরিব৬:০৫
এশা৭:১৮
সূর্যোদয় - ৬:১৯সূর্যাস্ত - ০৬:০০
পড়ুন