অস্ত্র মামলায় নুর হোসেনের বিচার শুরু
আজ সাক্ষ্য দেবেন বিউটি
নারায়ণগঞ্জ প্রতিনিধি০৩ মার্চ, ২০১৬ ইং
আলোচিত সাত খুনের পর এবার নুর হোসেনের বিরুদ্ধে অস্ত্র আইনের তিন মামলার বিচার শুরু হয়েছে। বুধবার সকালে নুর হোসেনের বিরুদ্ধে দেয়া পৃথক ৩টি অভিযোগপত্র শুনানি শেষে আদালত ১৪ এপ্রিল প্রত্যেকটি মামলায় সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেছেন। নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক কামরুন নাহারের আদালতে এ বিষয়ে শুনানি হয়। এর আগে নুর হোসেনকে আদালতের কাঠগড়ায় জেরা করেন পুলিশ।

কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান এর সত্যতা নিশ্চিত করে জানান, অস্ত্র আইনের তিনটি মামলা সিদ্ধিরগঞ্জের থানার। এর বিচার শুরু হয়েছে। গত  ৯ ফেব্রুয়ারি  সাত খুনের মামলার বিচার কাজ শুরু হয়েছে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে। আজ বৃহস্পতিবার মামলার সাক্ষ্য গ্রহণ হবে।

এর আগে ২৯ ফেব্রুয়ারি সাত খুন মামলায় সাক্ষ্য গ্রহণ শুরুর আগে আসামিপক্ষের আইনজীবীর সঙ্গে একজোট হয়ে আদালতকক্ষ থেকে সাংবাদিকদের বের করে দেন সরকারি কৌঁসুলি (পিপি) এসএম ওয়াজেদ আলী খোকন। পরে আদালত দুই মামলার মধ্যে এক মামলার বাদী নিহত আইনজীবী চন্দন সরকারের জামাতা ডা. বিজয় পাল এর সাক্ষ্য গ্রহন করেন এবং অপর মামলার বাদী নিহত নজরুলের স্ত্রী বিউটির সাক্ষ্য প্রদানের জন্য আজ সময় নির্ধারণ করেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩ মার্চ, ২০২১ ইং
ফজর৫:০৪
যোহর১২:১১
আসর৪:২৪
মাগরিব৬:০৫
এশা৭:১৮
সূর্যোদয় - ৬:১৯সূর্যাস্ত - ০৬:০০
পড়ুন