খালেদা তারেক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে
বিএনপি’র চেয়ারম্যান, সিনিয়র ভাইস চেয়ারম্যান নির্বাচন
ইত্তেফাক রিপোর্ট০৩ মার্চ, ২০১৬ ইং
বিএনপি’র চেয়ারপারসন ও সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে খালেদা জিয়া ও তারেক রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে স্থাপিত রিটার্নিং অফিসারের অস্থায়ী কার্যালয় থেকে গতকাল বুধবার তাদের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। কিন্তু এই দুই পদে অন্য কোনো প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেননি। আগামী ১৯ মার্চ দলের কাউন্সিলের দিনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

গতকাল বিএনপির চেয়ারম্যান ও সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র বিতরণ শুরু হয় সকাল ১০টা ২০ মিনিটে। বেগম জিয়ার পক্ষে তার নির্বাচনী এজেন্ট দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বেলা পৌনে ১১টায় মনোনয়নপত্র সংগ্রহ করেন। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য তারেক রহমানের পক্ষে বিকাল ৩টা ৩০ মিনিটে মনোনয়নপত্র সংগ্রহ করেন দলটির যুগ্ম মহাসচিব মো. শাহজাহান।

এই নির্বাচনে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। সহকারী রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল মান্নান।

গত ২৯ ফেব্রুয়ারি দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে বিএনপির দুই শীর্ষ পদে নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩ মার্চ, ২০২১ ইং
ফজর৫:০৪
যোহর১২:১১
আসর৪:২৪
মাগরিব৬:০৫
এশা৭:১৮
সূর্যোদয় - ৬:১৯সূর্যাস্ত - ০৬:০০
পড়ুন