রাজনীতিকরাও মাঝে মাঝে বেপরোয়া হন, শব্দবোমা বের হয় মুখ থেকে ------------ ওবায়দুল কাদের
২৭ জুলাই, ২০১৬ ইং
g বিশেষ প্রতিনিধি

রাজনীতিকদের কথাবার্তা খুব সাবধানে বলা উচিত উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গাড়ির চালকরা যেমন বেপরোয়া হন, তেমনি রাজনীতিকরাও মাঝে মাঝে বেপরোয়া হন। অনেক রাজনীতিকের মুখ থেকে শব্দবোমা বের হয়।  গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে নিরাপদ সড়ক চাই (নিসচা) ড্রাইভিং ও মেকানিক্যাল ট্রেনিং ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণপ্রাপ্ত গাড়ি চালকদের মধ্যে সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সড়ক দুর্ঘটনা রোধে সরকারের সবচেয়ে বড় চ্যালেঞ্জ হলো সড়ক পরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনা। সরকার সড়ক পরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনার লক্ষ্যে কাজ করে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, ফোরলেন-এইটলেন, মেট্রোরেল, উড়াল সেতু ও বড় বড় সেতু নির্মাণ করা কোনো বড় চ্যালেঞ্জ নয়।

মন্ত্রী রাজধানীর ফুটপাত দখলমুক্ত করে জনগণের চলাচলের সুযোগ করে দেওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

নিসচা ড্রাইভিং ও মেকানিক্যাল ট্রেনিং ইনস্টিটিউটের উদ্যোগে চারশ’ জনকে গাড়ি চালনায় প্রশিক্ষণ প্রদান করা হয়।

নিসচা- এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সভাপতিত্বে অনুষ্ঠিত সনদ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যাপক আবু সায়ীদ, বিআরটিএ’র চেয়ারম্যান নজরুল ইসলাম এবং ওয়ালটনের নির্বাহী পরিচালক (পিআর এন্ড মিডিয়া) হুমায়ুন কবির।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ জুলাই, ২০২১ ইং
ফজর৪:০২
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৭
এশা৮:০৮
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:৪২
পড়ুন