জনতার ঐক্যেই জঙ্গিবাদ নির্মূল হবে:গণপূর্তমন্ত্রী
g বিশেষ প্রতিনিধি০৮ আগষ্ট, ২০১৬ ইং
গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, জঙ্গি প্রতিরোধে ইতোমধ্যেই জাতীয় ঐক্য সৃষ্টি হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনতার এ ঐক্যেই জঙ্গিবাদ নির্মূল হবে। গতকাল রবিবার সকালে জাতীয় শিল্পকলা একাডেমিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

সম্প্রতি বিশ্বের বিভিন্ন জঙ্গি ও সন্ত্রাসী ঘটনার কথা তুলে ধরে মন্ত্রী বলেন, ‘বিশ্বের অন্যান্য দেশেও জঙ্গি হামলা হচ্ছে। কিন্তু একমাত্র বাংলাদেশে এত অল্প সময়ের মধ্যে জঙ্গিদের দমন করতে সক্ষম হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খালেদা জিয়ার ঐক্য প্রক্রিয়ার সমালোচনা করে তিনি বলেন, ‘তিনি ঐক্যের কথা বলেন। কার সঙ্গে কার ঐক্য হবে। যারা বাংলা ভাই সৃষ্টি করেছে, যারা জঙ্গিবাদ সৃষ্টি করেছে তাদের সঙ্গে?’

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি সোহরাব হোসেন স্বপন প্রমুখ।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:০৯
যোহর১২:০৫
আসর৪:৪১
মাগরিব৬:৪০
এশা৭:৫৯
সূর্যোদয় - ৫:৩১সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন