জিয়া চ্যারিটেবল মামলা
খালেদার আবেদন শুনতে বিব্রত এক বিচারপতি
ইত্তেফাক রিপোর্ট০৮ ডিসেম্বর, ২০১৬ ইং
জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় পুনরায় সাক্ষ্য নেওয়ার আবেদন খারিজের বিরুদ্ধে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আবেদনের শুনানি গ্রহণে বিব্রতবোধ করেছে হাইকোর্ট। বেঞ্চের কনিষ্ঠ বিচারক শুনানি গ্রহণে এ বিব্রতবোধের কথা জানান। গতকাল বুধবার বিচারপতি ফরিদ আহম্মদ ও বিচারপতি একেএম সাহিদুল হকের ডিভিশন বেঞ্চে এ ঘটনা ঘটে। বিব্রতবোধের পর হাইকোর্ট এ বিষয়ে আদেশ দিতে চাইলে খালেদা জিয়ার আইনজীবীদের আবেদনের পরিপ্রেক্ষিতে আবেদনের ওপর আজ আদেশের জন্য দিন ধার্য করেছে হাইকোর্ট।

এ বিষয়ে খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার বদরুদ্দোজ্জা বাদল সাংবাদিকদের বলেন, রিভিশন আবেদনের শুনানি গ্রহণে বেঞ্চের কনিষ্ঠ বিচারক বিব্রতবোধ করেছেন। বিধি অনুসারে বিষয়টি এখন প্রধান বিচারপতির কাছে যাবে। এর পর প্রধান বিচারপতি রিভিশন আবেদনটি শুনানির জন্য যে বেঞ্চ নির্ধারণ করে দেবেন, সেই বেঞ্চেই শুনানি হবে।

গত বৃহস্পতিবার চ্যারিটেবল মামলার রাষ্ট্রপক্ষের ৩২ জন সাক্ষীর সাক্ষ্য পুনরায় নেওয়ার জন্য আবেদন করেন খালেদা জিয়া। ঢাকার বিশেষ জজ আদালত-৩ ওই আবেদন খারিজ করে দেয়। এই খারিজের বিরুদ্ধে হাইকোর্টে রিভিশন মামলা করেন খালেদা জিয়া।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৫:০৭
যোহর১১:৫১
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:১০
পড়ুন