রাজধানীতে পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত দুই
০৮ ডিসেম্বর, ২০১৬ ইং
g ইত্তেফাক রিপোর্ট

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় শিশুসহ দুই জন নিহত ও দুই জন আহত হয়েছে। মোহাম্মদপুর ও খিলক্ষেত এলাকায় গতকাল বুধবার ও মঙ্গলবার রাতে পৃথকভাবে এসব দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন— ইয়াছিন (৩) ও অজ্ঞাত পুরুষ (৩৮)।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে মোহাম্মদপুর রায়েরবাজার সাদেক খান রোডের হীরা বস্তির সামনে গাড়ির ধাক্কায় তিন বছরের শিশু ইয়াছিন নিহত হয়। সে কিশোরগঞ্জে ইটনা উপজেলার হানেশ্বর গ্রামের সাব্বির মোল্লার ছেলে। সে পরিবারের সঙ্গে ঢাকায় থাকতো। ঘটনার পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায় মোহাম্মদপুর থানার এসআই সুমিত কুমার।

অপরদিকে খিলক্ষেতের কুড়িল বিশ্বরোডের ট্রাফিক বক্সের কাছে মাইক্রোবাস চাপায় অজ্ঞাত এক পুরুষ (৩৮) নিহত হয়। মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। পরে সংবাদ পেয়ে খিলক্ষেত থানার এসআই গিয়াস উদ্দিন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। এছাড়া যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারে প্রাইভেটকার উল্টে দুই জন আহত হয়েছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

যাত্রাবাড়ী থানার এসআই লক্ষ্মীকান্ত জানান, দুর্ঘটনার পর আমরা গাড়িটি থানায় নিয়েছি। চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের আইলাইনে ধাক্কা দিলে গাড়িটি উল্টে যায়। চালক ও এক যাত্রী আহত হয়েছেন। তবে তাদের আঘাত গুরুতর না। ওই পুলিশ কর্মকর্তা বলেন, ‘গাড়িতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কাগজপত্র পেয়েছি। তারা নিজেরাও জানিয়েছে গাড়িটি সরকারি। এ ঘটনায় কোনো মামলা হয়নি।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ নভেম্বর, ২০১৯ ইং
ফজর৫:০৭
যোহর১১:৫১
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:১০
পড়ুন