মেয়র মিরুসহ ৬ জন পাঁচ দিনের রিমান্ডে
সিরাজগঞ্জের শাহজাদপুরে সাংবাদিক শিমুল হত্যা মামলায় আদালত প্রধান আসামি পৌর মেয়র হালিমুল হক মিরুসহ তার সহযোগী ৬ জনকে ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছে। উভয় পক্ষের শুনানিশেষে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে শাহজাদপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসিবুল হক মামলার অধিকতর তদন্তের স্বার্থে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন। রিমান্ডপ্রাপ্ত অন্য আসামিরা হলো আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত কেএম নাসির, আলমগীর, নাজমুল খা, আরশেদ ভুঁইয়া, জহির উদ্দিন। এ ছাড়া মেয়র মিরুর ছোট ভাই মিন্টু ও তার চালক শাহীন আলমকে অপর আরেকটি মামলায় হাজির করা হলে তাদের শুনানি হয়নি।  

এর আগে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জ জেলখানা থেকে র্যাব-পুলিশের কড়া পাহারার মধ্যে শাহজাদপুর আদালতে মেয়র মিরুসহ এই ৮ আসামিকে হাজির করা হয়। আদালত চত্বরসহ পুরো উপজেলা পরিষদ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। তখন শিমুলের গ্রাম মামদলাসহ শাহজাদপুর শহরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ আদালতের বাইরে অবস্থান নিয়ে দ্রুত মিরুসহ তার সহযোগীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করে।

শিমুল হত্যা মামলার রিমান্ড আবেদনে স্বস্তি প্রকাশ করে দ্রুত বিচার দাবি করেছেন নিহত সাংবাদিক শিমুলের ছোট ভাই আজাদ হোসেন এবং শাহজাদপুর প্রেসক্লাবের সভাপতি বিমল দাস।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৪ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১৬
যোহর১২:১৩
আসর৪:১৭
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:৫২
পড়ুন