গাজীপুরে একই কক্ষে প্রেমিক প্রেমিকার লাশ
গাজীপুর প্রতিনিধি২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
গাজীপুর সিটি করপোরেশনের কামারজুরি এলাকায় এক ঘর থেকে মঙ্গলবার রাতে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাজেদুল ইসলাম (৩০), কুড়িগ্রামের উলিপুর থানার সদুল্লা এলাকার গোলাম বারীর ছেলে এবং হনুফা বেগম (২২) ঝালকাঠি সদর উপজেলার পিপীলিকা এলাকার হানিফ হাওলাদারের মেয়ে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক মো. আব্দুর রহমান জানান, স্থানীয় পোশাক কারখানায় চাকরিকালে তাদের মধ্যে পরকিয়ার সম্পর্ক গড়ে ওঠে। উভয়েই বিবাহিত। সাজেদুল চার বছর আগে সপরিবারে কামারজুরি এলাকার ডা. শাহ আলমের বাড়িতে ভাড়ায় ওঠেন। হনুফা পার্শ্ববর্তী বাদেকলেম্বর এলাকার সেলিমের বাড়িতে ভাড়ায় থাকতেন। গত এক মাস আগে সাজেদুলের স্ত্রী ও তার একমাত্র সন্তান নিয়ে গ্রামের বাড়ি বেড়াতে যান। এ সুযোগে সাজেদুল ও হনুফা আরো ঘনিষ্ঠভাবে চলাফেরা করতে থাকেন। বুধবার সকালে মোবাইল ফোন করলে হনুফা তাদের বাসা থেকে সাজেদুলের বাসায় যান।

স্থানীয় কাউন্সিলর মো.  মনির হোসেন জানান, আলমগীর  নামের এক বন্ধু সন্ধ্যার দিকে সাজেদুলের বাসায় গিয়ে দরজা ধাক্কা দিলে তা খুলে যায়। এ সময় ঘরের সিলিং ফ্যানের সাথে একই রশিতে সাজেদুল-হনুফার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে রাত ১১টার দিকে লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

গাজীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড

এ দিকে গাজীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী আ: সাত্তারকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার দুপুরে গাজীপুরের জেলা ও দায়রা জজ একেএম এনামুল হক এ রায় ঘোষণা করেন। রায়ে একই সঙ্গে দণ্ডপ্রাপ্ত আসামিকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। দণ্ডপ্রাপ্ত আসামি আ: সাত্তার (৩৫) ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার এনায়েতপুর গ্রামের ইব্রাহিমের ছেলে।

গাজীপুর জজ কোর্টের পিপি অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহমদ জানান, ১৫ বছর আগে ময়নসিংহের ফুলবাড়িয়া থানার এনায়েতপুর এলাকার মৃত সাহেদ আলী মন্ডলের মেয়ে মোছা. হাসিনাকে (৩২) বিয়ে করে আব্দুস সাত্তার। পরে তারা গার্মেন্টসে চাকরির সুবাদে গাজীপুর সিটি করপোরেশনের বাড়িয়ালী এলাকার শাহজাহান ড্রাইভারের ভাড়া বাসায় বসবাস করতেন। গত বছরের ৫ মার্চ সকালে হাসিনা গার্মেন্টসের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। পর দিন সকালে পার্শ্ববর্তী টেকনগপাড়া এলাকার পতিত জমি থেকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০২০ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পড়ুন