ঢাবিতে সহপাঠীকে পেটাল ছাত্রলীগ
ঢাকা বিশ্ববিদ্যালয়ে নিজ দলের এক নেতাসহ দুইজনকে পিটিয়ে জখম করেছে ছাত্রলীগ। গতকাল বৃহস্পতিবার দুপুরে ব্যক্তিগত শত্রুতার জের ধরে বঙ্গবন্ধু হল ছাত্রলীগের নেতাকর্মীরা ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা এবং একই বিভাগের শিক্ষার্থী ইমরান ফরহাদ ইমুকে ব্যাপক মারধর করে। মারাত্মক আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মারধরে অংশ নেওয়া বঙ্গবন্ধু হল ছাত্রলীগের নেতা সরদার ইসরাফিল জানান, এর আগে তার উপরেও হামলা করা হয়। তিনি তার প্রতিশোধ নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বঙ্গবন্ধু হলের সরদার ইসরাফিল, তার সহপাঠী জিয়া হলের মো. রাজন, মুহসীন হলের মাসুদ রানা ও ইমরান ফরহাদ ইমু। এরা সবাই ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। বুধবার শ্রেণিকক্ষে ফ্যান বন্ধ করা নিয়ে নিয়ে ইসরাফিল ও রাজনের মধ্যে বাক-বিতণ্ডা ও হাতাহাতি হয়। যা মীমাংসা করতে যায় বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ। মাসুদের মীমাংসা মনপুত না হওয়ার জেরে বৃহস্পতিবার বিকালে ক্লাস শেষে বের হলে তার ওপর হামলা চালায় ইসরাফিলের নেতৃত্বে বঙ্গবন্ধু হলের ছাত্রলীগ নেতা-কর্মীরা।

বঙ্গবন্ধু হল ছাত্রলীগের সভাপতি বরিকুল ইসলাম বাঁধন বলেন, তদন্ত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এম আমজাদ আলী বলেন, ঘটনা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ আগষ্ট, ২০২০ ইং
ফজর৪:১১
যোহর১২:০৪
আসর৪:৪০
মাগরিব৬:৩৮
এশা৭:৫৬
সূর্যোদয় - ৫:৩২সূর্যাস্ত - ০৬:৩৩
পড়ুন