কাশিমপুর কারা কমপ্লেক্সে হেলিকপ্টার অবতরণ নিয়ে তোলপাড়
গাজীপুর প্রতিনিধি১১ আগষ্ট, ২০১৭ ইং
গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারা কমপ্লেক্সের অভ্যন্তরে মালয়েশিয়া প্রবাসী এক ব্যক্তি তার পরিবারের সদস্যদের নিয়ে হেলিকপ্টারে অবতরণ করার ঘটনাকে কেন্দ্র করে কারাগারে তোলপাড় শুরু হয়। বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলসুপার প্রশান্ত কুমার বনিক জানান, কুমিল্লার হোমনা এলাকার মালয়েশিয়া প্রবাসী বিল্লাল হোসেন তার পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টারে কোনাবাড়ি কুদ্দুস নগর এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। হেলিকপ্টারের পাইলট ভুল করে কারা কমপ্লেক্সের অভ্যন্তরে স্কুলের মাঠে অবতরণ করেন। পরে কারাগারের রক্ষীরা তাদের আটক করে এখানে অবতরণের কারণ জানতে চান।

জিজ্ঞাসাবাদে প্রবাসী বিল্লাল হোসেন জানান, তিনি দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় বসবাস করেন। তিনি মালয়েশিয়ান এক নারীকে বিয়ে করেছেন। পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টারে কোনাবাড়ি আমবাগ এলাকায় তার এক আত্মীয়ের বিয়ে বাড়িতে যাওয়ার পথে পাইলট ভুল করে কোনাবাড়ি কুদ্দুস নগর স্কুলের পরিবর্তে কারা কমপ্লেক্সে অবতরণ করে।

কোনাবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোবারক হোসেন জানান, পাইলট ভুল করে হেলিকপ্টারটি কারা কমপ্লেক্সের অভ্যন্তরে কারাগারের বাইরে অবতরণ করান। পরে হেলিকপ্টারের পাইলট উইং কমান্ডার (অব.) সোহেল লতিফ ঢাকায় ফিরে তার ভুল স্বীকার করে কারাগারের জেল সুপার বরাবর ই মেইলে দুঃখ প্রকাশ করে বার্তা প্রেরণ করেন। পরে দুপুর দেড়টার দিকে প্রবাসী বিল্লাল হোসেনকে তার আত্মীয় রউফ মিয়া কারাগারে এসে তার বাড়িতে নিয়ে যান। হেলিকপ্টারটি কাল তাদেরকে কোনাবাড়ি থেকে ফের ঢাকায় নিয়ে যাওয়ার কথা রয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ আগষ্ট, ২০২০ ইং
ফজর৪:১১
যোহর১২:০৪
আসর৪:৪০
মাগরিব৬:৩৮
এশা৭:৫৬
সূর্যোদয় - ৫:৩২সূর্যাস্ত - ০৬:৩৩
পড়ুন