৯ম ওয়েজ বোর্ড গঠনের দাবিতে সাংবাদিকদের অবস্থান কর্মসূচি পালন
বাসস১১ অক্টোবর, ২০১৭ ইং
নবম ওয়েজ বোর্ড গঠনের দাবিতে সাংবাদিকরা গতকাল মঙ্গলবার সচিবালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে। আগামী ১২ অক্টোবর একই স্থানে অবস্থান কর্মসূচি পালন করা হবে। গতকাল সকাল ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত (বিএফইউজে) বাংলাদেশ  ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)- ঘোষিত এই কর্মসূচি পালন করা হয়।

বিএফউইজের সভাপতি মনজুরুল আহসান বুলবুল বলেন, নবম ওয়েজ বোর্ড গঠনের দাবিতে আগামী ১২ অক্টোবরের পর ১৫ অক্টোবর থেকে একই স্থানে প্রতিদিন অবস্থান কর্মসূচি পালন করা হবে।

ডিইউজে’র সভাপতি শাবান মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী পরিচালনায় অবস্থান কর্মসূচিতে নবম ওয়েজ বোর্ড গঠনের বিভিন্ন দিক উল্লেখ করে আরো বক্তব্য রাখেন বিএফইউজে’র মহাসচিব ওমর ফারুক, বিএফইউজে’র সাবেক মহাসচিব আবদুল জলিল ভূঁইয়া, ডিইউজে’র সাবেক সভাপতি কাজী রফিক, বিএফইউজে’র সদস্য নূরে জান্নাত আখতার সীমা, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মুরসালীন নোমানী, ডিইউজে’র নেতা আখতার হোসেন ও মাহমুদুর রহমান খোকন প্রমুখ।

সভায় বিএফইউজে’র নেতৃবৃন্দ বলেন, সংবাদপত্র ও গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠন ও ৫৭ ধারা বাতিলের দাবিতে সারাদেশে সাংবাদিকরা আজ রাজপথে নামতে বাধ্য হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৯
যোহর১১:৪৬
আসর৩:৫৮
মাগরিব৫:৪০
এশা৬:৫১
সূর্যোদয় - ৫:৫৪সূর্যাস্ত - ০৫:৩৫
পড়ুন