সাংবাদিক উত্পল ফিরেছেন
কোথায় ছিলেন- সে ব্যাপারে কিছুই বলেননি
ইত্তেফাক রিপোর্ট২০ ডিসেম্বর, ২০১৭ ইং

সাংবাদিক উত্পল দাস ৭০ দিন নিখোঁজ থাকার পর অবশেষে মঙ্গলবার রাতে ফিরেছেন। রাত পৌনে ১২ টার দিকে তাকে নারায়ণগঞ্জের ভুলতা এলাকা থেকে পাওয়া গেছে বলে পুলিশ ও তার সহকর্মীরা নিশ্চিত করেছেন। তবে এই ৭০ দিন উত্পল কোথায় ছিলেন-এ ব্যাপারে কোন কিছু জানা যায়নি। তার ফিরে আসার বিষয়টি নিশ্চিত করতে রাতে তার মোবাইল ফোনে কল করা হলেও কথা বলা সম্ভব হয়নি।

রাতে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম ইত্তেফাককে বলেন, উত্পল তাকে জানিয়েছেন, ভুলতার আদুরিয়া এলাকার শাহজালাল ফিলিং স্টেশনের কাছে একটি মাইক্রোবাস থেকে কে বা কারা তাকে ফেলে যায়। তাকে ঢাকা থেকে এখানে নিয়ে আসা হয়। তিনি আর কিছু বলেননি। তিনি ভুলতা ফাঁড়িতে পুলিশ  হেফাজতে রয়েছেন।

রাতে পূর্বপশ্চিমবিডি ডট নিউজ অনলাইনের প্রধান সম্পাদক পীর হাবিবুর রহমান ইত্তেফাকের কাছে তার ফিরে আসার বিষয়টি নিশ্চিত করে বলেন, উত্পল ফিরে এসেছে। আমি তার সঙ্গে মোবাইল ফোনে কথা বলেছি। সে বলেছে, ‘আমি সুস্থ আছি। আমি মায়ের কাছে যাচ্ছি।’ তিনি আরো বলেন, কথা বলার সময় উত্পলকে বেশ উত্ফুল্ল মনে হচ্ছিল। সে ২/১ দিনের মধ্যে পূর্বপশ্চিমবিডিতে যোগ দিবে বলে জানিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ইত্তেফাককে বলেন, উত্পলকে পাওয়া গেছে। তিনি এখন পুলিশ হেফাজতে রয়েছেন।

গত ১০ অক্টোবর বিকাল ৪ টায় রাজধানীর মতিঝিলের ২০৯, ঢাকা স্টক এক্সচেঞ্জ ভবনে পূর্বপশ্চিমবিডি ডট নিউজ অনলাইনের অফিস থেকে বের হয়ে উত্পল দাস আর ফিরেননি। তাকে খুঁজে না পেয়ে ১৫ অক্টোবর অনলাইনটির সম্পাদক খুজিস্তা নূর ই নাহরীন বাদী হয়ে মতিঝিল থানায় একটি জিডি করেন। এর একদিন পর উত্পল দাসের বাবা চিত্তরঞ্জন দাস মতিঝিল থানায় আরো একটি জিডি করেন। এ ঘটনার পর উত্পলকে উদ্ধারের দাবিতে ঢাকা রিপোর্টার্স ইউনিটিসহ তার সহকর্মীরা মানববন্ধন কর্মসূচি পালন করেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২০ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৪
যোহর১১:৫৬
আসর৩:৪০
মাগরিব৫:১৯
এশা৬:৩৭
সূর্যোদয় - ৬:৩৫সূর্যাস্ত - ০৫:১৪
পড়ুন