সোনারগাঁওয়ে মাদ্রাসার ছাত্র দুই ভাই ৫ দিন ধরে নিখোঁজ
সোনারগাঁওয়ের কাঁচপুর ইউনিয়নের নয়াবাড়ি এলাকা থেকে মাদ্রাসার ছাত্র দুই ভাই পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছে। দুই ভাইয়ের নাম শাহআলম (১৪) ও সাজু (১২)। এ ঘটনায় গতকাল মঙ্গলবার দুপুরে নিখোঁজ দুই ভাইয়ের বাবা মতিউর রহমান সোনারগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তাদের বাড়ি লালমনিরহাট জেলার আদিতমারি থানার দিঘলটারী গ্রামে। কাঁচপুর নয়াবাড়ি এলাকায় গত ৩-৪ বছর ধরে সিরাজুল ইসলাম ওরফে সিরাজ মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। তার বাবা মতিউর রহমান একজন গার্মেন্টস কর্মী।

তাদের বাবা মতিউর রহমান জানান, সোনারগাঁওয়ের কাঁচপুর কুতুবপুর মঞ্জুরখোলা হাফিজিয়া মাদ্রাসায় তার দুই ছেলে পড়াশোনা করে। তার ছেলে শাহআলম গত শুক্রবার দুপুরের খাবার খেতে মাদ্রাসা থেকে এক ঘণ্টার ছুটি নিয়ে বাসায় আসে।  ৩ টার দিকে ছোট ভাই সাজুকে সঙ্গে নিয়ে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাদের  কোনো সন্ধান না পেয়ে গতকাল মঙ্গলবার দুপুরে সোনারগাঁও থানায় তিনি তার দুই ছেলের সন্ধান চেয়ে  একটি সাধারণ ডায়েরি করেন।

সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম বলেন, দুই ভাই নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরি গ্রহণ করা হয়েছে। দেশের বিভিন্ন স্থানে ছবি দিয়ে বার্তা পাঠানো হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৮
যোহর১২:০০
আসর৩:৪৪
মাগরিব৫:২৩
এশা৬:৪১
সূর্যোদয় - ৬:৩৯সূর্যাস্ত - ০৫:১৮
পড়ুন