র্যাব পরিচয়ে ক্রসফায়ারের ভয় দেখিয়ে লাখ টাকা আদায়, গ্রেফতার ৬
ইত্তেফাক রিপোর্ট০৪ জুন, ২০১৮ ইং

্যাব পরিচয়ে হাতিরঝিল এলাকা থেকে তরুণকে ধরে নিয়ে ক্রসফায়ারের ভয় দেখিয়ে এক লাখ টাকা হাতিয়ে নিয়েছে একটি চক্র। গত বুধবার রাতে এ ঘটনা ঘটে। গতকাল রবিবার ওই তরুণের মা রেহানা আক্তার রমনা থানায় মামলা করেন। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে ওই চক্রের ৬ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হল:আক্তার (৩২)  শামীম শিকদার (২০), মোহন হোসেন (২৬), সুজন মিয়া (২৫), চুন্নু শেখ (৩৯) ও চুন্নু মিয়া (৩৫)।

মামলার এজাহারে রেহানা আক্তার জানান, তার ছেলের নাম নাফিজুর রহমান (২২)। নাফিজ ১৯ দিন আগে জাপান থেকে ঢাকায় ফেরে। গত বুধবার রাত ১০টার দিকে নাফিজের ফোন থেকে কল পান তিনি। অপর প্রান্ত থেকে বলা হয়, তারা র্যাব-১-এর সদস্য। নাফিজ ১০০ পিস ইয়াবাসহ ধরা পড়েছে। ছেলেকে বাঁচাতে হলে ১০ লাখ টাকা দিতে হবে। তা না হলে নাফিজকে ক্রসফায়ারে দেওয়া হবে। তিনি তার স্বামীকে সঙ্গে নিয়ে অপহরণকারীদের দেওয়া ঠিকানা অনুযায়ী রমনার মীরবাগের একটি নির্মাণাধীন ভবন এলাকায় যান। মীরবাগে যাওয়ার পর অপহরণকারীরা তাদের অন্ধকার একটি গলির দিকে নিয়ে যায়। এক লাখ টাকা দেওয়ার পর নাফিজকে কয়েকজন যুবক ধরাধরি করে তাদের সামনে নিয়ে আসে। সেখান থেকে নাফিজকে হাসপাতালে নেওয়া হয়।

রমনা থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, অভিযোগ পাবার পর রেহানা আক্তার ও নাফিজকে সঙ্গে নিয়ে অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৪ জুন, ২০২০ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৭
আসর৪:৩৭
মাগরিব৬:৪৬
এশা৮:০৯
সূর্যোদয় - ৫:১০সূর্যাস্ত - ০৬:৪১
পড়ুন