যদি ছাড়া পেতে চান তাহলে রাষ্ট্রপতির কাছে ক্ষমা ভিক্ষা করেন
খালেদা জিয়াকে কৃষিমন্ত্রী
০৪ জুন, ২০১৮ ইং

নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছেন, আপনি যদি ছাড়া পেতে চান, মুক্তি চান তাহলে রাষ্ট্রপতির কাছে ক্ষমার আবেদন করেন, ক্ষমা ভিক্ষা করেন। রাষ্ট্রপতি যদি ক্ষমা করেন তাহলে হবে, না হলে হবে না। কাজেই আমাদের দোষ দিয়ে, শেখ হাসিনাকে দোষ দিয়ে কোন লাভ হবে না। গতকাল রবিবার দুপুরে নালিতাবাড়ী উপজেলার রূপনারায়নকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ঈদুল ফিতরের উপহার সামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, এটা রাজনীতির বিচার নয়, চুরির বিচার হয়েছে। গ্রামের রহিমন-করিমনরা চুরি করলে তার দায়ে সাজা হবে আর আপনি কোন বঙ্গের লাট, যে চুরি করলে আপনাকে শাস্তি দেওয়া যাবে না? চুরি এমন জিনিস, এটা হজম করা খুব কঠিন। আপনি চোর, আপনার ছেলে চোর, আপনার গোষ্ঠীশুদ্ধ চোর।

শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার রফিকুল হাসান গণি, নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হকসহ দলীয় নেতৃবৃন্দ এবং প্রশাসনের কর্মকর্তারা।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৪ জুন, ২০২০ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৭
আসর৪:৩৭
মাগরিব৬:৪৬
এশা৮:০৯
সূর্যোদয় - ৫:১০সূর্যাস্ত - ০৬:৪১
পড়ুন