বাড্ডায় নিখোঁজ শিশুর লাশ মিলল ঝিলে
রাজধানীতে আরো ৩ জনের অস্বাভাবিক মৃত্যু
ইত্তেফাক রিপোর্ট১৫ জুন, ২০১৫ ইং
রাজধানীর বাড্ডার আনন্দনগর এলাকায় নিখোঁজ হওয়ার দুইদিন পর মীম নামের চার বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে তুরাগে গাড়ি চাপায় নিহত হয়েছেন মনোরঞ্জন দাস নামের একজন কাঁচামাল ব্যবসায়ী। মিরপুরের শাহআলী বাগ এলাকার একটি বাসা থেকে নুরুজ্জামান নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এছাড়া মোহাম্মদপুরে চন্দ্রিমা মডেল টাউন এলাকার ফুটপাতে পাওয়া যায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মরদেহ। গতকাল রবিবার পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল মর্গে পাঠায়।

বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল জলিল জানান, মীম নামের শিশুটি শুক্রবার আনন্দনগরের নিজের বাসা থেকে একই এলাকায় খালার বাসায় যাওয়ার সময় নিখোঁজ হয়। গতকাল দুপুরে ঝিলের পানিতে তার মরদেহ ভেসে ওঠে। ধারণা করা হচ্ছে, বাঁশের সাঁঁকো পার হওয়ার সময় শিশুটি পা পিছলে পানিতে ডুবে যায়। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানতে মরদেহ ময়না তদন্ত করা হয়েছে।

উত্তরা-পশ্চিম থানার উপ-পরিদর্শক খোকন চন্দ্র দাস জানান, কাঁচামাল ব্যবসায়ী মনোরঞ্জন শনিবার রাতে তুরাগ-আশুলিয়া সড়কের পাশে কাঁচামালের আড়তে যাচ্ছিলেন। রাস্তা পার হওয়ার সময় একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মিরপুর থানার উপ-পরিদর্শক সরদার নিজামুল হক জানান, শনিবার রাত ১২টার দিকে শাহআলী বাগের ১৪৯/ই নম্বর বাড়ির দোতলা থেকে ২৮ বছর বয়সী নুরুজ্জামানের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এদিকে মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক মাসুদ পারভেজ জানান, গতকাল সকালে চন্দ্রিমা মডেল টাউন এলাকার ১৬ নম্বর রোডের ফুটপাত থেকে অজ্ঞাত পরিচয় ব্যক্তির (৪০) মরদেহ উদ্ধার করা হয়।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৫ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পড়ুন