আরো এগোলো ব্রাদার্স
০৮ আগষ্ট, ২০১৫ ইং
আরো এগোলো ব্রাদার্স
ব্রাদার্স ১ রহমতগঞ্জ ০

g স্পোর্টস রিপোর্টার

আবারও ব্রাদার্স ইউনিয়ন ১-০ গোলে রহমতগঞ্জকে হারিয়েছে। প্রথম পর্বের ম্যাচে অগাষ্টিন গোল করলেও এবার জেতালেন রনি। ১৪ মিনিটে গোল পেয়ে ব্রাদার্স সেটা ধরে রেখে তিন পয়েন্ট পেলো। ব্রাদার্সের আরো দুই ম্যাচ বাকি রয়েছে, প্রতিপক্ষ সকার ক্লাব এবং চট্টগ্রাম আবাহনী।

ব্রাদার্স গতকাল শুক্রবার রহমতগঞ্জকে হারিয়ে ভালো অবস্থানে যাওয়ার পথ খুঁজে বের করছে। পয়েন্ট টেবিলে এখন ১৮ খেলায় ব্রাদার্সের পয়েন্ট ৩২। সমান খেলায় মোহামেডান এবং আবাহনীর ৩৫ পয়েন্ট করে। গোল গড়ে মোহামেডান এগিয়ে থাকলেও আবাহনীকে টপকে যেতে যায় ব্রাদার্স। কারণ ঢাকার গোপীবাগের ক্লাবটির লক্ষ্য হচ্ছে শেষ দুই ম্যাচ জিতে ছয় পয়েন্ট তুলে নেয়া। সাথে প্রার্থনা থাকবে আবাহনী শেষ ম্যাচ দুটিতে  মোহামেডান এবং শেখ জামালের রিরুদ্ধে খেলতে নেমে যেন পয়েন্ট খোয়ায়।

আবাহনী পয়েন্ট হারালেই টপকে যাওয়ার সুযোগ পেতে পারে ব্রাদার্স। দলটির ফুটবল ম্যানেজার আমের খান বললেন, ‘লক্ষ্য আছে অনেক কিছুই। সবকিছু তো আমাদের উপর নির্ভর করে না। আমরা নিজেদের ম্যাচগুলো জিতে রাখতে চাই। তারপর দেখা যাবে আবাহনীকে টপকে যেতে পারি কিনা।’

ব্রাদার্স এমন সব খেলোয়াড়দের নিয়ে দল গড়ে যারা মৌসুমের শুরুতে খুব বেশি পরিচিতি না পেলেও পরবর্তীতে অখ্যাত এই ফুটবলারদের জানতে শুরু করে দর্শক। খেলোয়াড়দের কৌশল শিখিয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে লড়াকু মনোভাব এনে দেয়ার পেছনের বড় কারিগর তাদের কোচ সৈয়দ নইম উদ্দিন। ভারতীয় ফুটবলের এই কিংবদন্তী ব্রাদার্সকে মর্যাদার স্থানে তুলে আনতে প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন। যদিও রহমতগঞ্জকে হারানোর পরও কাল পয়েন্ট টেবিলে ব্রাদার্স নিকটতম প্রতিদ্বন্দ্বীদের ছাড়াতে পারেনি। তাতে অসন্তুষ্ট নন কোচ নইম। তার ভাবনা হচ্ছে, ‘খেলা আছে খেলে যাবো। জিতেছি সামনের ম্যাচ জিততে হবে।’ নইম পয়েন্ট টেবিল নিয়ে না ভাবলেও কাল তার ফরোয়ার্ডদের আদরের সুরে বকা দিয়েছিলেন। ব্রাদার্সের ফরোয়ার্ডরা যেভাবে গোলের সুযোগ নষ্ট করেছে তার অর্ধেকও কাজে লাগাতে পারলে তিন চার গোলেও জিততে পারতো নইম উদ্দিনের দল। এই মুহূর্তে তিন পয়েন্টের পাশাপাশি গোল গড়ের হিসাবটাও যে ব্রাদার্সের জন্য জরুরি। 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ আগষ্ট, ২০২১ ইং
ফজর৪:০৯
যোহর১২:০৫
আসর৪:৪১
মাগরিব৬:৪০
এশা৭:৫৯
সূর্যোদয় - ৫:৩১সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন