রাঙ্গামাটিতে ডিসি গোল্ডকাপ শুরু
সদর উপজেলার বড় জয়
রাঙ্গামাটি প্রতিনিধি০২ ডিসেম্বর, ২০১৫ ইং
সদর উপজেলার বড় জয়
রাঙ্গামাটি সদর উপজেলার জয়ের মধ্য দিয়ে গতকাল মঙ্গলবার থেকে এখানে শুরু হলো জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। রাঙ্গামাটি চিংহ্লা মং চৌধুরী (মারী) স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধনী খেলায় সদর উপজেলা ৪-০ গোলে বাঘাইছড়ি উপজেলাকে হারায়। মুন্না আসাম একাই দুটি এবং সুমন ত্রিপুরা ও মোঃ শফিক অপর গোলগুলো করেন।

‘খেলাধুলার মাধ্যমে উদ্ভাসিত হোক নির্মল আনন্দ ছড়িয়ে পড়ুক জেলার প্রতিটি জনপদ’এ লক্ষ্যকে সামনে রেখে রাঙ্গামাটি জেলা প্রশাসনের পৃষ্ঠপোষকতায় এবং জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের সার্বিক ব্যবস্থাপনায় শুরু হয়েছে এ প্রতিযোগিতা।

পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান জ্যাতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা (সন্তু লারমা) এ প্রতিযোগিতার উদ্বোধন করে বলেন, পার্বত্য চট্টগ্রামে বহু সমস্যা বিরাজমান থাকলেও ক্রীড়ার মাধ্যমে তা অনেকটা নিরসন হয়েছে এবং ক্রীড়ার মাধ্যমেই পার্বত্য জেলার মানুষ একে অন্যের সান্নিধ্যে আসতে পেরেছে।  এ সময় উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ সামসুল আরেফিন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা পুলিশ সুপার ও ফুটবল উপ-পরিষদের আহ্বায়ক সাঈদ তারিকুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা জামান, পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান’সহ ক্রীড়া সংস্থার অন্য কর্মকর্তাবৃন্দ।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:০৪
যোহর১১:৪৮
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২৪সূর্যাস্ত - ০৫:০৯
পড়ুন